BRAKING NEWS

মুখ্যমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বন্যা ত্রাণে গতি এসেছে, বিভিন্ন সংস্থার পক্ষ থেকে মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে অনুদান প্রদান

আগরতলা, ২৪ আগস্ট: বন্যা পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহার আহ্বানে সাড়া দিয়ে বন্যা ত্রাণে গতি আসছে। মানবিক মুখ নিয়ে এগিয়ে আসছেন সহৃদয় ব্যক্তি থেকে শুরু করে বিভিন্ন স্বশাসিত সংস্থা, সামাজিক সংস্থা ও সংগঠন। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে মুখ্যমন্ত্রী ডাঃ সাহা জানান, আজ মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে ত্রিপুরা ক্রিকেট এসোসিয়েশন (টিসিএ) এবং জি গ্রুপ এর পক্ষ থেকে যথাক্রমে ১০,০০,০০০ টাকা  ও ২,০০,০০০ টাকা অনুদান প্রদান করা হয়।

মুখ্যমন্ত্রী জানান, রাজ্যে সৃষ্ট বন্যা পরিস্থিতির দ্রুত নিরসনে সচেষ্ট রয়েছে সকল অংশের নাগরিকগন। কায়িক শ্রমের পাশাপাশি আর্থিক সহায়তায় এগিয়ে এসেছে বহু সংস্থা। আজ ত্রিপুরা ব্রিক ম্যানুফ্যাকচারার এসোসিয়েশন, এএস সিকিউরিটি প্রাইভেট সার্ভিস এবং ইউনিটি গ্যাস্ট্রো অ্যান্ড লিভার হাসপাতাল থেকে যথাক্রমে ৫,০০০০০ টাকা, ২৫,০০১ টাকা ও ৫১,০০০ টাকা অনুদান মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে প্রদান করা হয়। আর এই মানবিক উদ্যোগের জন্য তাদের সকলকে ধন্যবাদ জানান মুখ্যমন্ত্রী।

ReplyForwardAdd reaction

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *