BRAKING NEWS

বিজেপি কাউন্সিলরের হাতে আক্রান্ত বিজেপি অফিস সেক্রেটারি, বিচার না পেলে আত্মহত্যার হুমকি, উত্তপ্ত এলাকা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৩ আগস্ট: রাধানগর এলাকার ১২নং ওয়ার্ডের কাউন্সিলার শান্তনা সাহার হাতে আক্রান্ত ৬ আগরতলা মন্ডলের অফিস সেক্রেটারি পায়েল দাস। ঘটনাকে কেন্দ্র করে ধুন্দুমার কান্ড সৃষ্টি হয় রাধানগর এলাকায়।
ঘটনার বিচার না পেলে আত্মহত্যার হুমকি দিয়েছেন অফিস সেক্রেটারি পায়েল দাস।

ঘটনার বিবরণে জানা যায়, রাধানগর আবাসনস্থিত এলাকায় শুক্রবার সন্ধ্যায় পরিদর্শনে যান ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর সান্তনা সাহা। সেখানে গিয়ে বিজেপির দলীয় কর্মীদের উপর তিনি চড়াও হন। অকথ্য ভাষায় তাদের গালিগালাজ করেন এবং শারীরিকভাবে হেনস্থা করেন বলে অভিযোগ। তারপরেই অফিস সেক্রেটারি পায়েল দাসের উপর চড়াও হয়ে তাকে মারধর করেন তার মোবাইল ভেঙে দেন, এমনকি তার গলায় থাকা চেইন ও ছিঁড়ে ফেলেন বলে অভিযোগ। ঘটনার পরেই সেখান থেকে পালিয়ে যান কাউন্সিলর।

এখানে উপস্থিত অন্যান্য স্থানীয়দের দাবি, কাউন্সিলর সান্তনা সাহা দীর্ঘদিন ধরে ওই এলাকায় দলের নাম ভাঙিয়ে বিভিন্ন অপকর্মে যুক্ত হচ্ছেন। বাঁকা পথে রুজি অব্যাহত রয়েছে তার। এলাকার বিভিন্ন মানুষের সঙ্গে তিনি প্রতিনিয়ত খারাপ ব্যবহার করেন। কাউন্সিলর সান্তনা সাহার শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। পাশাপাশি আক্রান্ত অফিস সেক্রেটারি পায়েল জানিয়েছে নির্দিষ্ট সময়ের মধ্যে যদি সে বিচার না পায় তবে সে আত্মহত্যা করবে। এখন দেখার দলের শীর্ষ স্থানীয় নেতৃত্বরা কি ব্যবস্থা গ্রহন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *