BRAKING NEWS

বন্যা কবলিত এলাকায় উদ্ধার কার্য গিয়ে প্রাণ হারালো যুবক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৩ আগস্ট: বন্যা কবলিত এলাকায় উদ্ধার কার্য করতে গিয়ে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।  মৃত যুবকের নাম চিরঞ্জিত দে। ঘটনা আগরতলা ইন্দ্রনগর এলাকায়।  বন্যা কবলিত এলাকায় উদ্ধার কার্য চালাতে গিয়ে সঞ্জয় দে(৩০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু ঘটে।

জানা গেছে আগরতলা ইন্দ্রনগর বন্যা কবলিত এলাকায় স্থানীয় মানুষদের উদ্ধার কার্যের কাজ চালিয়ে যাচ্ছিলেন চিরঞ্জিত। গতকাল তিনি দুই বন্ধুকে নিয়ে বাঁশের নৌকা দিয়ে উদ্ধার কার্য শুরু করেন। একটি শিশু ও মহিলাকে ঘর থেকে উদ্ধার করার সময় হঠাৎ বাঁশের নৌকাটি কাত হয়ে পড়ে যায় চিরঞ্জিত এবং শিশু ও মহিলা। পরবর্তী সময়ে শিশু মহিলা ও দুই বন্ধু  উঠে আসলেও জলের তোড়ে ভেসে যায় চিরঞ্জিত। গতকাল থেকে বৃষ্টি না হওয়ায় জল নামতে শুরু করলে শুক্রবার জমির মধ্যে চিরঞ্জিতের মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। আর সঙ্গে সঙ্গে  তার মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয়  জিবি হাসপাতালে।

এই খবর শুনে ছুটে আসেন পশ্চিম জেলা শাসক ডাক্তার বিশাল কুমার। এবং তিনি মৃত যুবকের বোনের হাতে আর্থিক সাহায্য তুলে দেন। পাশাপাশি আগামী দিনে যা যা সুযোগ সুবিধা পাওয়ার দরকার সবকিছু দেওয়া হবে বলে জানান বিশাল কুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *