BRAKING NEWS

কালাপানিয়ায় আক্রান্ত প্রার্থীদের বাড়িতে বাম নেতৃত্বরা

নিজস্ব প্রতিনিধি, বক্সনগর, ১৬ আগস্ট: গত ১২ই আগস্ট ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের ভোট গননার রাত্রে সোনামুড়া মহকুমার কালাপানিয়া গ্রাম পঞ্চায়েতের সিপিআই(এম) প্রার্থী জসিম উদ্দিন এবং মিনু বেগমের বাড়ি ঘর ভাংচুর করে শাসক বিজেপি দলের কতিপয় অসাধু ব‍্যক্তি।

তারা সিপিআই(এম) প্রার্থীদের বাড়িতে গিয়ে ঘরের টিনের বেড়ায় দা দিয়ে কুপিয়ে কেটে দেয়, ঘরে থাকা বিভিন্ন আসবাব পত্র ধ্বংস করে। এমনকি তাদের ব‍্যবহৃত মোটর বাইকও বেশ ক্ষতিগ্রস্ত করে।

উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনে জসিম উদ্দিন পঞ্চায়েতের ২নং ওয়ার্ড থেকে  এবং মিনু বেগম পঞ্চায়েতের ৩নং ওয়ার্ড থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। যদিও  তাদেরকে সিপিআই(এম) থেকে প্রার্থী না হতে বা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করতে শাসক বিজেপি দলের তরফে বার বার হুমকি দেওয়া হয়। কিন্তু শাসকের সেই হুমকি বা রক্ত চক্ষুকে উপেক্ষা করেও তারা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। কিন্তু এর ফল স্বরূপ তাদেরকে শাসক বাহিনীর হাতে আক্রান্ত হতে হয় বলে অভিযোগ। তাদের বাড়ি ঘর ভাংচুর করা হয়। ফলে গোটা ঘটনাটির নিন্দা জানিয়েছে সিপিআই(এম) সোনামুড়া কমিটি।

পাশাপাশি শাসক বিজেপি দলের এমন জঘন্যতম ঘটনাকে এক প্রকার বর্বরতার সামিল বলে জানান সিপিআই(এম) নেতৃত্বরা। নেতৃত্বরা শুক্রবার আক্রান্তদের বাড়িতে যান এবং গোটা ঘটনার তদন্ত করে দুর্বৃত্তদের বিরুদ্ধে আইনানুগ ব‍্যবস্থার দাবী জানান। এইদিনে পরিদর্শন কালে ছিলেন বিধায়ক শ্যামল চক্রবর্তী, সিপিআই(এম) সোনামুড়া মহকুমা কমিটির সম্পাদক রতন সাহা, মহকুমা সম্পাদক মন্ডলীর সদস্য অহিদুর রহমান, রবীন্দ্র নগর অঞ্চল কমিটির সম্পাদক মিজান মিঞা, সোনামুড়া পশ্চিম অঞ্চল কমিটির সম্পাদক কাউসার আহামেদ, মহকুমা কমিটির সদস্য মোঃ হানিফ সহ অন্যান্য নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *