BRAKING NEWS

স্বাধীনতা দিবসকে সামনে রেখে বিলোনিয়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া, ১১ আগস্ট: ৭৮তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে হর ঘর তিরঙ্গা কর্মসূচিকে সামনে রেখে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। বিলোনিয়া পৌর পরিষদ ও জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত হয় এই সাংস্কৃতিক অনুষ্ঠান।

রবিবার বিকাল পাঁচটা নাগাদ বিলোনিয়া শচীন দেববর্মণ অডিটোরিয়াম হলে সবুজ কন্ঠের কচিকাঁচা শিশুদের সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে সুচনা হয় সমাপ্ত দিনের অনুষ্ঠান। গত ১০ই আগষ্ট থেকে শুরু হয় এই সাংস্কৃতিক অনুষ্ঠান।

দুই দিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানের রবিবার ছিল সমাপ্তি দিন। এই সমাপ্তি দিনের আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা শাসক স্মিতা মল, বিলোনিয়া পৌর পরিষদের এক্সিকিউটিভ অফিসার সনদ দেওয়ান, ডিসিএম সঞ্জয় শীল। এই দিন বিলোনিয়া রবীন্দ্র পরিষদ সহ অন্যান্য সংস্থার শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

এছাড়া হর ঘর তিরঙ্গা কর্মসূচিকে সামনে রেখে গত ৯ ই আগষ্ট থেকে শুরু হয় দেশাত্মবোধক ছায়া ছবি প্রদর্শনী । তিন দিন ব্যাপী ছায়া ছবি প্রদর্শনী আজ ছিল সমাপ্তি দিন। শ্যাম বাহাদুর  ছায়া ছবি প্রদর্শনীর মধ্য দিয়ে হয় সমাপ্তি অনুষ্ঠান । এছাড়া লক্ষ্য, উরি এই দুটি দেশাত্মবোধক ছায়া ছবিও প্রদর্শন হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *