BRAKING NEWS

রাতের আধারে চোরের থাবা, স্বর্ণালংকার সহ নগদ অর্থ নিয়ে গেছে চোরের দল

কৈলাসহর, ৬ আগস্ট: মঙ্গলবার গভীর রাতে কৈলাসহর স্বরূপানন্দ সরণি এলাকায় একটি বাড়িতে দুঃসাহসিক চুরি-কাণ্ড সংঘটিত করে চোরের দল। ঘটনার বিবরণে জানা যায় ওই এলাকার বাসিন্দা অনিমা সাহা নামে এক মহিলার বাড়িতে চোরের দল প্রবেশ করে স্বর্ণালংকার সহ নগদ অর্থ চুরি করে নিয়ে যায়।  চোরের দল প্রথমে একটি জানালা ভেঙ্গে উনার ঘরের ভেতর প্রবেশ করে স্বর্ণালংকার সহ নগদ অর্থ নিয়ে চুরি করে যায়।

তবে কতটুক স্বর্ণালংকার চোরের দল চুরি করে নিয়ে গেল বা কত টাকা চুরি করল সেই বিষয়ে কিছু জানা যায়নি। অনিমা সাহা সংবাদ মাধ্যমকে জানান উনার ছেলে একজন ব্যাংক কর্মী, গত রবিবার উনার ছেলে এবং উনার ছেলের স্ত্রী চিকিৎসার জন্য পশ্চিমবাংলায় যায়, যার কারনে অনিমা সাহা, উনার আরেক ছেলের বাড়িতে চলে যান।

সেই একাকিত্বের সুযোগ নিয়ে চুরি-কাণ্ড সংঘটিত করে চোরের দল, মঙ্গলবার সকাল বেলা অনিমা সাহা, উনার ঘরে এসে জিনিসপত্র এলোমেলো দেখতে পেরে উনার ছেলেকে খবর পাঠালে উনার ছেলে ঘটনাস্থলে ছুটে আসে এবং উনারা তখন বুঝতে পারেন যে উনাদের ঘরে চোরের দল চুরি-কাণ্ড সংগঠিত করেছে। খবর পাঠানো হয় কৈলাসহর থানায়। ঘটনাস্থলে ছুটে যায় কৈলাসহর থানার পুলিশ গিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে উক্ত ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য বিরাজ করছে গোটা এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *