BRAKING NEWS

শুক্রেও বিদ্ধ্বস্ত ওয়ানাড ঘুরে দেখলেন রাহুল-প্রিয়াঙ্কা

ওয়ানাড, ২ আগস্ট (হি. স.): বৃহস্পতিবারের পর শুক্রবারও ধসে বিধ্বস্ত ওয়ানাডে গেলেন কংগ্রেস নেতা তথা সাংসদ রাহুল গান্ধী। সঙ্গে গেলেন প্রিয়াঙ্কা গান্ধীও। ঘুরে দেখেন ক্ষতিগ্রস্ত এলাকাগুলো।

এদিকে ভূমিধসে বিধ্বস্ত কেরলের ওয়ানাডে ১০০-র বেশি বাড়ি তৈরি করে দেবে কংগ্রেস পরিবার, এমনটাই আশ্বাস দিলেন কংগ্রেস নেতা তথা লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধী। রাহুল বলেন, “আমি গতকাল থেকে এখানে রয়েছি। ভয়ানক বিয়োগান্তক ঘটনা ঘটেছে। শুক্রবার আমরা প্রশাসন এবং পঞ্চায়েতের সঙ্গে একটি বৈঠক করেছি। তাঁরা আমাদের হতাহতের সংখ্যা, ক্ষতিগ্রস্ত ঘরের সংখ্যা এবং নিজেদের কৌশল সম্পর্কে অবহিত করেছেন। আমরা বলেছিলাম, আমরা এখানে ১০০-র বেশি বাড়ি তৈরি করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

উল্লেখ্য, বৃহস্পতিবার থেকে ওয়ানাডে রয়েছেন ওয়ানাডের প্রাক্তন সাংসদ রাহুল গান্ধী। সঙ্গে রয়েছেন কংগ্রেসের সাধারণ সম্পাদিকা প্রিয়াঙ্কা গান্ধীও। বিপর্যস্ত ওয়ানাড ঘুরে দেখে রাহুল গান্ধী বৃহস্পতিবার বলেছিলেন, আমার বাবা মারা যাওয়ার পর যেমন অনুভূতি হয়েছিল, ঠিক তেমনই অনুভব হচ্ছে। কিন্তু এখানকার মানুষ তো তাঁদের বাবাকেই শুধু হারাননি, তাঁদের গোটা পরিবারকেই হারিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *