BRAKING NEWS

দুই জোড়া স্পেশাল ট্রেনের পরিষেবার মেয়াদ বৃদ্ধি এনএফ রেলের

গুয়াহাটি, ১ আগস্ট (হি.স.) : যাত্রীদের অতিরিক্ত ভিড় হ্রাস করার জন্য চলতি আগস্ট মাসের প্রথম সপ্তাহ থেকে উভয় দিক থেকে চারটি ট্রিপের জন্য সাপ্তাহিক স্পেশাল ট্রেন নম্বর ০৩০২৭/০৩০২৮ হাওড়া-নিউ জলপাইগুড়ি-হাওড়া এবং উভয় দিক থেকে পাঁচটি ট্রিপের জন্য সাপ্তাহিক স্পেশাল ট্রেন নম্বর ০৩১০৫/০৩১০৬ শিয়ালদহ-জাগিরোড-শিয়ালদহ-এর পরিষেবা অব্যাহত রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছেন উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ে কর্তৃপক্ষ। স্পেশাল ট্রেনটি বিদ্যমান পরিষেবার দিন, সময় ও স্টপেজ সহ চলাচল করবে।

আজ বৃহস্পতিবার এক প্রেস বিবৃতির মাধ্যমে উত্তরপূর্ব সীমান্ত রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক সব্যসাচী দে জানান, ট্রেন নম্বর ০৩০২৭ হাওড়া-নিউ জলপাইগুড়ি সাপ্তাহিক স্পেশাল ৭ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত প্রত্যেক বুধবার হাওড়া থেকে ২৩:৫৫ ঘণ্টায় রওয়ানা দিয়ে পরের দিন ১০:৪৫ ঘণ্টায় নিউ জলপাইগুড়ি পৌঁছবে। ফেরত যাত্রার সময় ট্রেন নম্বর ০৩০২৮ নিউ জলপাইগুড়ি-হাওড়া সাপ্তাহিক স্পেশাল ৮ আগস্ট থেকে ২৯ আগস্ট পর্যন্ত প্রত্যেক বৃহস্পতিবার নিউ জলপাইগুড়ি থেকে ১২:৪৫ ঘণ্টায় রওয়ানা দিয়ে পরের দিন ০০:১০ ঘণ্টায় হাওড়া পৌঁছেবে। উভয় দিকে যাত্রাকালে স্পেশাল ট্রেনটি কিষাণগঞ্জ, মালদা টাউন, আজিমগঞ্জ, কাটওয়া, ব্যান্ডেল ইত্যাদি স্টেশন হয়ে চলাচল করবে।

প্রেস বিবৃতিতে তিনি আরও জানান, ট্রেন নম্বর ০৩১০৫ শিয়ালদহ-জাগিরোড সাপ্তাহিক স্পেশাল ২ আগস্ট থেকে ৩০ আগস্ট প্রত্যেক শুক্রবার শিয়ালদহ থেকে ০৯:০০ ঘণ্টায় রওয়ানা দিয়ে পরের দিন ০৬:৩০ ঘণ্টায় জাগিরোড পৌঁছাবে। ফেরত যাত্রার সময় ট্রেন নম্বর ০৩১০৬ জাগিরোড-শিয়ালদহ সাপ্তাহিক স্পেশাল ৩ আগস্ট থেকে ৩১ আগস্ট পর্যন্ত প্রত্যেক শনিবার জাগিরোড থেকে ১৩:০০ ঘণ্টায় রওয়ানা দিয়ে পরের দিন ১৩:০০ ঘণ্টায় শিয়ালদহ পৌঁছাবে। উভয় দিকের যাত্রাকালে স্পেশাল ট্রেনটি গুয়াহাটি, গোয়ালপাড়া টাউন, নিউ বঙাইগাঁও, নিউ আলিপুরদুয়ার, নিউ জলপাইগুড়ি, কিষাণগঞ্জ, মালদা টাউন, জঙ্গিপুর রোড, আজিমগঞ্জ, ব্যান্ডেলস নৈহাটি প্রভৃতি স্টেশন হয়ে চলাচল করবে। এই রুটগুলিতে চলাচলকারী অন্যান্য ট্রেনের ওয়েটিং লিস্টের যাত্রীরা আরামদায়ক যাত্রার জন্য এই সুযোগ নিতে পারবেন, জানান সব্যসাচী দে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *