BRAKING NEWS

টেকনো ইন্ডিয়া ক্যাম্পাসে দালান বাড়ি উদ্বোধনে দাবাড়ু অর্শিয়া

ক্রীড়া প্রতিনিধি, আগরতলা।।টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরার নতুন দালান বাড়িতে বৃহস্পতিবার থেকে ছাত্রছাত্রীদের নিয়ে পঠন পাঠন শুরু হল। এদিন এই নতুন দালান বাড়িতে পঠন পাঠনের যাত্রাকে সামনে রেখে ইউনিভার্সিটির আমন্ত্রণে উপস্থিত ছিলেন পূর্ব উত্তরের প্রথম মহিলা ক্যান্ডিডেট মাস্টার দাবাড়ু অর্শিয়া দাস । এই সংবর্ধনা অনুষ্ঠানটি নতুন ব্যাচের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রামের অংশ ছিল। এদিন ইউনিভার্সিটির প্রথম সেমিস্টারের নতুন ছাত্র-ছাত্রী সহ ইউনিভার্সিটির অধ্যাপক ও অধ্যাপিকাদের নিয়ে অর্শিয়া দাস ও  ইউনিভার্সিটির  উপাচার্য প্রফেসর (ডঃ) রতন কুমার সাহা নতুন দালান বাড়িতে প্রবেশ করেন। নতুন বিল্ডিং এ প্রবেশের পথে ছাত্র -ছাত্রী  সহ অধ্যাপক অধ্যাপিকাদের গোলাপ ফুল ও গ্রিটিংস কার্ডের মাধ্যমে স্বাগত জানান ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। 

এদিন ইউনিভার্সিটি নতুন বাড়িতে পঠন পাঠন এর অনুষ্ঠানকে সামনে রেখে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে বিস্ময় বালিকা পূর্ব উত্তরের প্রথম মহিলা ক্যান্ডিডেট মাস্টার দাবাড়ু অর্শিয়া দাসকে  সংবর্ধনা দিল টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরা। অনুষ্ঠানে পুষ্পস্তবক দেওয়ার পাশাপাশি তার হাতে স্মারক এবং তার সাফল্যের অঙ্কিত একটি ছবি দিয়ে তাকে সংবর্ধনা দেয়া হলো । শুধু তাই নয়  , তার পিতা-মাতাকেও সংবর্ধনা জানালেন টেকনো ইন্ডিয়া গ্রুপ। অনুষ্ঠানে অর্শিয়ার দাবার প্রসার ঘটানোর জন্য একটি দাবা বোর্ড উপহার দেন ইউনিভার্সিটি উপাচার্য প্রফেসর (ডঃ) রতন কুমার সাহাকে। এদিন টেকনো ইন্ডিয়া  ইঞ্জিনিয়ারিং কলেজের তরফ থেকেও তাকে  সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের প্রিন্সিপাল ডঃ দিবাকর দেব। এই সংবর্ধনা অনুষ্ঠানে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির উপাচার্য প্রতিশ্রুতি দেন, ভবিষ্যতে বড় কোন ইভেন্টে অর্শিয়া অংশ নিলে টেকনো ইন্ডিয়া গ্রুপ সহযোগিতার  হাত বাড়িয়ে দেবেন। শুধু তাই নয়, ভবিষ্যতে উচ্চ শিক্ষার জন্য অর্শিয়া যদি টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটিতে ভর্তি হতে চান তা হলেও ইঞ্জিনিয়ারিং কলেজ এবং ইউনিভার্সিটির  পক্ষ থেকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন ইউনিভার্সিটির  উপাচার্য ও কলেজের অধ্যক্ষ দিবাকর দেব। 

মহেশখলা অবস্থিত টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরার ক্যাম্পাসে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর (ডঃ) রতন কুমার সাহা এবং কলেজের প্রিন্সিপাল সহ টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটি, ত্রিপুরা এবং কলেজের অন্যান্য ফ্যাকাল্টি মেম্বাররা উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানের মাধ্যমে টেকনো ইন্ডিয়া ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের ছাত্রছাত্রীদের অভ্যর্থনা জানানো হয় এবং তাদের অভিভাবকদের সঙ্গে মতবিনিময়ের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *