BRAKING NEWS

উমাকান্ত বাংলা মিডিয়ামে বিদ্যালয়ে ছাত্র বিবাদের ঘটনায় বিদ্যালয় কতৃপক্ষের নিকট ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান এসএফআই এর

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৬ জুলাই: রাজধানী আগরতলা শহরের অন্যতম বনেদী স্কুল উমাকান্ত বাংলা মিডিয়ামে গত ২৪ জুলাই সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনার পরিপ্রেক্ষিতে ছাত্র সংগঠন এসএফআই এর তরফ থেকে স্কুল কর্তৃপক্ষের কাছে শুক্রবার ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

উমাকান্ত বাংলা মিডিয়াম একাডেমীতে ছাত্রদের মধ্যে সংঘর্ষ সহ পঠনপাঠনের ক্ষেত্রে তৈরী হওয়া বিভিন্ন সমস্যাগুলি দূর করার দাবিতে প্রধানশিক্ষকের নিকট এসএফআই সদর বিভাগীয় কমিটি  শুক্রবার ডেপুটেশন প্রদান করেছে।

ডেপুটেশন প্রদান কালে সংগঠনের কর্মকর্তারা উমাকান্ত বাংলা মিডিয়াম একাডেমিতে যাতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেজন্য স্কুল কর্তৃপক্ষকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার অনুরোধ জানানো হয়। কর্তৃপক্ষ তাদের সঙ্গে সহমত পোষণ করে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দিয়েছেন।

উল্লেখ্য ইতিমধ্যেই উমাকান্ত স্কুলে সংগঠিত ঘটনার পরিপ্রেক্ষিতে অভিভাবক ও প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে বিষয়টি নিয়ে বিস্তারিত আলোচনার পর এ ধরনের ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে তা নিয়ে বিস্তারিত আলোকপাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *