BRAKING NEWS

বিরোধী শূন্য পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদ গঠনের লক্ষ্যে বাড়ি বাড়ি প্রচারে বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৬ জুলাই:বিরোধী শূন্য পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদ গঠনই বিজেপির লক্ষ্য। সেই লক্ষ্যকে সামনে রেখেই নির্বাচনী প্রচারে জোর দেওয়া হয়েছে।  ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে ইতিমধ্যেই প্রায় ৭০ শতাংশ আসনে বিজেপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে। যেসব আসনে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে সেগুলিতেও বিজেপি প্রার্থীরাই জয়ী হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন বিজেপি নেতৃবৃন্দ।

পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদের ১৭ নম্বর আসনের বিজেপি প্রার্থী গৌতম দাস শুক্রবার নিশ্চিন্তপুর এলাকায় বাড়ি বাড়ি ভোট প্রচারে বের হন। প্রচারে অংশ নিয়ে গণদেবতাদের কাছে বিজেপি প্রার্থীদের বিপুল ভোটের ব্যবধানে জয়ী করার আবেদন জানিয়েছেন। 

ভোট প্রচারে গিয়ে তিনি যেভাবে জনগণের কাছ থেকে সাড়া পাচ্ছেন তা থেকে তিনি নিশ্চিত যে পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদের ১৭ নং আসন থেকে তিনি বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন । প্রার্থী গৌতম দাস বলেন বিরোধী শূন্য পশ্চিম ত্রিপুরা জেলা পরিষদ গঠন করাই হলো তাদের মূল লক্ষ্য। বিজেপির নেতৃত্বাধীন সরকার এবং রাজ্যে জনকল্যাণে যেভাবে কাজ করে চলেছেন তার নিরিখেই জনগণ বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *