BRAKING NEWS

কাঠালিয়া ব্লকের অন্তর্গত শুভাপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় বাড়ি বাড়ি প্রচার ইন্ডি জোট প্রার্থীদের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৫ জুলাই: আসন্ন ত্রি-স্তর পঞ্চায়েত নির্বাচনে কাঠালিয়া ব্লকের অন্তর্গত শুভাপুর গ্রাম পঞ্চায়েত এলাকার জোটের প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আহ্বানে শুভাপুর ১নং ২ নং,৩ নং, ৪ নং এবং ৫ নং ওয়ার্ডে বাড়ি বাড়ি প্রচার সংঘঠিত হয়।

এই দিনের প্রচারে উপস্থিত ছিলেন সিআইএম পার্টির রবীন্দ্রনগর অঞ্চল কমিটির সম্পাদক মিজান মিঞা,মহকুমা কমিটির সদস্য মো হানিফ। কংগ্রেস নেতা কাউসার মিঞা সহ অন্যান্যরা কর্মী সমর্থক এদিনের প্রচারে গিয়ে তারা সাধারণ মানুষের বিভিন্ন অভিযোগের কথা শুনেন। নির্বাচনে জয় লাভের জন্য তারা প্রত্যেকদিন পঞ্চায়েত নির্বাচনের প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য বাড়ি বাড়ি প্রচার করে যাচ্ছে। তারা প্রচারে গিয়ে এলাকার মানুষদের সাথে কথা বলে জানতে পারে যে শুভাপুর গ্রাম পঞ্চায়েতের মানুষ গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত এরই কারণে শাসক দলের পরিবর্তন চাইছে।

তারা আশাবাদী যে সকল পঞ্চায়েতগুলিতে তারা প্রার্থী দিতে পেরেছে বিজেপি দলের বিভিন্ন ভয়-ভীতিকে উপেক্ষা করে সেই সব পঞ্চায়েতগুলিতে তারা বিজয়ী হবেন। যদি নমিনেশন দাখিলের সময় শাসক দল প্রার্থীদের নমিনেশন দেওয়ার সময় যদি বাধা না দিত তাহলে তারা প্রত্যেকটি পঞ্চায়েতে শাসক দলকে হারিয়ে পঞ্চায়েত গুলি তাদের প্রার্থীদের জয়ী করে সরকার গঠন করতে পার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *