BRAKING NEWS

দ্রুতগামী বাইক ও স্কুটির সংঘর্ষে নিহত এক, আহত এক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩০ জুন: রাতের শহর আগরতলায় পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যু হয়েছে এক যুবকের। আহত হয়েছে আরো এক যুবক। ঘটনা শনিবার মধ্যরাতে।

ঘটনার বিস্তারিত বিবরণে জানা গেছে, শনিবার টি২০ বিশ্বকাপে জয়ী হয় ভারত। তারপরেই আনন্দে উল্লাসে মেতে উঠে গোটা ভারত। এই জয়ের আনন্দ লক্ষ্য করা যায় ত্রিপুরাতেও। সেই জয়ের উল্লাস সেরে বাড়ি ফেরার পথে দ্রুতগামী বাইক এবং স্কুটির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল একটি যুবকের। শনিবার রাত বারোটা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটেছে আগরতলা লক্ষ্মী নারায়ণ বাড়ি রোডে শেরওয়ালী মিষ্টির দোকানের সামনে।
দুর্ঘটনায় বাইক এবং স্কুটি চালক রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়ে যায়। 

পথ চলতি এক মেডিকেল পড়ুয়া ছাত্র গুরুতর আহতকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ এসে অন্য আহতকে হাসপাতালে পাঠায়। এই দুর্ঘটনায় হাসপাতালে নেওয়ার পর একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। মৃতের নাম রাতুল বণিক, তার বাড়ি জয়নগর এলাকায়। অপর আহত হল রনি সূত্রধর । তার বাড়ি ক্যাম্পের বাজার বলে জানা গেছে। তার অবস্থাও সংকটজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। আগরতলা পূর্ব থানার পুলিশ এ ব্যাপারে একটি মামলা গ্রহণ করে ঘটনা তদন্ত শুরু করেছে। চালকদের দ্রুতগামীতার কারণেই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। পথ দুর্ঘটনায় যুবকের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়তেই তার নিজ বাড়ি এলাকায় গভীর শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *