BRAKING NEWS

নবজাগরণ সংঘের উদ্যোগে বনমহোৎসব আয়োজন 

নিজস্ব প্রতিনিধি, কমলাসাগর, ৩০ জুন:  নবজাগরণ সংঘ আজ বনমহোৎসব অনুষ্ঠান সফলভাবে আয়োজন করেছে। যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলাসাগরের মাননীয় বিধায়ক শ্রীমতি অন্তরা সরকার দেব। অনুষ্ঠানে বিধায়ক সংঘের সদস্যদের প্রশংসনীয় প্রচেষ্টার প্রশংসা করেন এবং তাদের ভবিষ্যৎ উদ্যোগে তার অবিচল সমর্থনের প্রতিশ্রুতি দেন।

ক্লাবের সদস্যরা এই সুযোগে রবীন্দ্রনাথ ঠাকুর কলেজের জন্য একটি ওপেন জিম, একটি শিশু পার্ক এবং একটি ভ্রমণকারী শেড স্থাপনের অনুরোধ করেন। জবাবে, বিধায়ক অন্তরা সরকার দেব আশ্বস্ত করেন যে এই সুবিধাগুলি শীঘ্রই প্রদান করা হবে এবং এইগুলি সম্প্রদায়ের কল্যাণের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

ক্লাব সচিব কুন্দন পাণ্ডে উল্লেখ করেন যে এই বৃক্ষরোপণ অভিযান জলবায়ু পরিবর্তন মোকাবিলা এবং পরিবেশ রক্ষা করার উদ্দেশ্যে করা হয়েছে। তিনি আরও জানান যে এমন উদ্যোগ ভবিষ্যতেও সংগঠিত করা হবে পরিবেশ সংরক্ষণে অবদান রাখার জন্য।

অনুষ্ঠানে বিশিষ্ট সমাজকর্মী রাজকুমার সরকার ও বিকাশ সাহা এবং ক্লাব সভাপতি নির্বেশ দেববর্মা উপস্থিত ছিলেন। স্থানীয় বাসিন্দা এবং প্রবীণ নাগরিকরাও উপস্থিত ছিলেন এবং তাদেরকে পরিবেশ রক্ষার প্রতীক হিসেবে চারাগাছ প্রদান করা হয়।

বছরব্যাপী বিভিন্ন সামাজিক অনুষ্ঠান আয়োজনের জন্য পরিচিত নবজাগরণ সংঘ তাদের সম্প্রদায়ের কল্যাণ এবং পরিবেশগত স্থায়িত্বের প্রতি তাদের প্রতিশ্রুতি অব্যাহতভাবে প্রদর্শন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *