BRAKING NEWS

ডাক্তারের বিরুদ্ধে ফের চিকিৎসায় গাফিলতির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, অমরপুর, ৩০ জুন: অমরপুর হাসপাতালে এক ডাক্তারের বিরুদ্ধে রোগী পরিষেবা নিয়ে উঠলো অভিযোগ। ঘটনার বিবরণে জানা যায়, মিয়া বাজার এলাকা থেকে শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত  প্রায় ১২ বছরের একটি মেয়েকে আত্মীয় পরিজনরা হাসপাতালে নিয়ে আসেন। ডিউটিতে ছিলেন ডক্টর কৌশিক ভৌমিক। অভিযোগ ডক্টর কৌশিক ভৌমিক শ্বাসকষ্ট আক্রান্ত মেয়েটিকে ঠিকঠাক ভাবে চিকিৎসা পরিষেবা প্রদান করেনি। এদিকে চিকিৎসা পরিষেবা কেন দেওয়া হয়নি জানতে চাইলে মেয়েটির আত্মীয় পরিজনদের সঙ্গে ডক্টর কৌশিক ভৌমিক দুর্ব্যবহার করে এবং মারধোরের হুমকি দেয় বলে অভিযোগ।

হাসপাতালে বেসরকারি নিরাপত্তা কর্মীদের দ্বারাও হেনস্তার স্বীকার হয়েছেন রোগীর আত্মীয় পরিজনরা। ডক্টর কৌশিক ভৌমিকের বিরুদ্ধে আগেও এই ধরনের অভিযোগ রয়েছে। এ খবর শুনে মহকুমা হাসপাতালে ছুটি আসছেন অমরপুর বীরগঞ্জ থানার পুলিশ।

পরে কৌশিক ভৌমিক শ্বাসকষ্ট আক্রান্ত মেয়েটিকে জেলা হাসপাতালে রেফার করে দেন। এখন প্রশ্ন হল সাধারণ শ্বাসকষ্ট জনিত কারণে কেন ডক্টর কৌশিক ভৌমিক মেয়েটিকে জেলা হাসপাতালে রেফার করে দেন। তাহলে কি অমরপুর মহকুমা হাসপাতালে অক্সিজেনের কোন ধরনের ব্যবস্থা ছিল না। ঘটনায় ক্ষণিকের জন্য হাসপাতাল চত্বরে তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *