BRAKING NEWS

রায়গঞ্জ হাসপাতালে জুনিয়র ডাক্তারদের বিক্ষোভ অব্যাহত, দুর্ভোগে রোগীরা

রায়গঞ্জ, ২৯ জুন (হি. স.) : শনিবারও রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের জরুরি বিভাগের বাইরে অবস্থান বিক্ষোভ চলছে। বহির্বিভাগ বন্ধ। এ কারণে প্রচুর রোগী, পরিজনেদের চিকিৎসা না পেয়ে ফিরে যেতে হচ্ছে মেডিক্যাল কলেজ থেকে। দাবি পূরণ না হলে অবস্থান বিক্ষোভ চালিয়ে যাওয়ার হুঁশিয়ারি দিয়েছেন জুনিয়র ডাক্তাররা।

হাসপাতালের এক জুনিয়র ডাক্তার সংবাদমাধ্যমকে বলেন, ‘আমাদের অবস্থান বিক্ষোভ ২৪ ঘণ্টা অতিক্রম হয়ে গিয়েছে। কিন্তু পুলিশ প্রশাসনের তরফে আমরা এখনও পর্যন্ত কোনও সমাধান সূত্র পায়নি। আমরা কোনও আশ্বাস পায়নি। আমরা সত্যি খবু ভীত। স্বাস্থ্য ব্যবস্থায় আমরা পরিষেবা দিচ্ছি, কিন্তু আমাদের নিরাপত্তার বিষয়টি নিয়ে কোনও নিশ্চয়তা দেওয়া হচ্ছে না। যতক্ষণ না পর্যন্ত কোনও নিশ্চয়তা আসছে,আমরা অবস্থান বিক্ষোভ চালিয়ে যাব।’

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসায় গাফিলতির অভিযোগে জুনিয়র ডাক্তার ও রোগীর পরিবারের গন্ডগোলে উত্তপ্ত হয় হাসপাতাল চত্বর। ঘটনার প্রতিবাদে শুক্রবার সকাল থেকে আউটডোর পরিষেবা বন্ধ করে বিক্ষোভে সামিল হন চিকিৎসকেরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে জেলা প্রশাসনের উদ্যোগে হাসপাতালে আলোচনায় বসেন মেডিক্যাল কলেজের আধিকারিকেরা। শনিবারও অচলাবস্থা কাটেনি। চিকিৎসকদের বিক্ষোভে চরম দুর্ভোগে পড়ছেন দূরদূরান্ত আসা রোগীরা। চিকিৎসা না হওয়ায় ফিরে যেতে হয় তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *