BRAKING NEWS

টেন্ডার জমা দেওয়া নিয়ে বিজেপির দুই গোষ্ঠীতে সংঘর্ষ, থানা ঘেরাও, মামলা পাল্টা মামলা, হাসপাতালে দুই, উত্তেজনা

আগরতলা, ২৬ জুন: টেন্ডার জমা দেওয়া নিয়ে দুই গোষ্ঠীতে সংঘর্ষে আতঙ্ক বিরাজ করে গোটা বিশালগড়ে। ৫৬ কোটি টাকার কাজ নিয়ে টিআইডিসির চেয়ারম্যান এবং বিজেপি বিশালগড় মন্ডলের অন্যতম দুই কার্যকতা ঠিকেদারের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ। একে অপরের বিরুদ্ধে কাঁদা ছোড়াছুড়ির পর অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে বিজেপি বিশালগড় মন্ডলের অন্যতম দুই কার্যকতা ঠিকেদার ও তাদের সমর্থকরা থানা ঘেরাও করেছেন। বর্তমানে গোটা বিশালগড় সহ ডিডাব্লিউএস অফিস চত্বরে কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী মোতায়ন করা হয়েছে।

প্রসঙ্গত, টেন্ডার জমা দেওয়া নিয়ে দুই গোষ্ঠীর মারামারিতে আতঙ্ক বিরাজ করে গোটা বিশালগড়ে। বিশালগড় থানায় মোট ১৪ টি মামলা রুজু করা হয়েছে। দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত বেশ কয়েকজন। আশঙ্কাজনক অবস্থায় দুইজন বর্তমানে হাঁপানিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এরা হলেন দীপঙ্কর নাগ বাড়ির রাউৎখলা এবং সুমিত দাস বাড়ি রঘুনাথপুর। ঘটনার পর থেকে গোটা বিশালগড় শহরে বিশাল টিএসআর ও পুলিশ বাহিনী নামানো হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, মঙ্গলবার বিকালে বিশালগড় এসডিপিও অফিস সংলগ্ন ডি ডাব্লিউ এস অফিসে টেন্ডার জমা দিতে গিয়েছিলেন ঠিকেদার বাদল সাহা। তাকে টেন্ডার জমা দিতে বাধা দেন বিশালগড় মন্ডলের দুই প্রভাবশালী কার্যকর্তা। বাদল সাহা বিষয়টি ফোন করে অপর এক প্রভাবশালী গোষ্ঠীকে জানালে তারাও ঘটনাস্থলে চলে আসে। বিকাল তখন পাঁচটা। দুই গোষ্ঠীর মধ্যে চলে ব্যাপক সংঘর্ষ ও তাণ্ডব। দুই প্রভাবশালী গোষ্ঠীর তাণ্ডবে পুলিশ যেন অসহায় হয়ে পড়ে। ইট, পাটকেল, লাঠি, বাঁশ,লোহার রড কোন কিছুই বাদ যায়নি। অনেকক্ষণ পর বিশাল পুলিশ ও টিএসআর বাহিনী ছুটে এসে দুপক্ষকে কোনক্রমে সামাল দেয়। এর মাঝে কয়েকজন আহত এবং ডি ডব্লিউ এস অফিসের মধ্যে থাকা একটি গাড়িও ভাঙচুর করা হয়। বিশালগড়ের ওই দুই প্রভাবশালী গোষ্ঠীর ভয়ঙ্কর মারপিটের কথা শুনে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় মানুষ। কিছুক্ষণের মধ্যেই বিশালগড় থানায় ছুটে আসেন মহকুমা পুলিশ আধিকারিক। 

জানা গেছে দুই পক্ষ থেকেই মামলা পাল্টা মামলা এবং ডিডাব্লিউএস এর পক্ষ থেকে গাড়ি ভাঙচুর সহ অপর একটি মামলা করা হয়। পরবর্তী সময়ে রাত দশটায় থানা ঘেরাও করে বিশালগড় মন্ডল বিজেপি কার্যকর্তারা। তাতে সামিল হয় বিভিন্ন মোর্চার সংগঠন। ওসি ছুটিতে থাকায় কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি সামাল দিতে ছুটে আসেন এসডিপিও পান্নালাল সেন। তাদেরকে আশ্বস্ত করলে বিজেপি মন্ডলের কার্যকর্তার  লিখিত অভিযোগ দায়ের করে থানা ঘেরাও প্রত্যাহার  করে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *