BRAKING NEWS

জলপাইগুড়িতে চোর সন্দেহে আইনজীবীকে বেধড়ক মারধরের অভিযোগ

জলপাইগুড়ি, ২৬ জুন (হি.স.) : জলপাইগুড়িতে চোর সন্দেহে আইনজীবীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে। রক্তাক্ত অবস্থায় হাসপাতাল চত্বরেই ঘণ্টার পর ঘণ্টা পড়ে থাকলেন তিনি। অমানবিক ঘটনা ঘটল জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের অধীনে থাকা সদর হাসপাতালে। বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছে আইনজীবী মহলে।

জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই মানসিক ও স্নায়ুর রোগে আক্রান্ত জলপাইগুড়ি মহামায়া পাড়া এলাকার বাসিন্দা পেশায় আইনজীবী অর্ক বন্দ্যোপাধ্যায়। তিনি জলপাইগুড়ি বার এসোসিয়েশনের সদস্য। গত কয়েকবছর আগে তাঁর বাবা এবং মায়ের মৃত্যুর পর থেকেই মানসিক সমস্যায় ভুগছিলেন। তাঁর দাবি, মঙ্গলবার রাতে তিনি চিকিৎসা করাতে জলপাইগুড়ি সদর হাসপাতালে যান। সেই সময় হাসপাতাল চত্বরে থাকা কিছু মানুষ তাকে মারধর করে। টাকা ছিনিয়ে নেয়। এরপর রক্তাক্ত অবস্থায় রাতভর জখম শরীরে হাসপাতাল চত্বরে পড়ে ছিলেন।

এদিন সকালে এই খবর পৌঁছয় জলপাইগুড়ি বার অ্যাসোসিয়েশন সম্পাদক বিপুল রায়ের কাছে। বিষয়টি তিনি পুলিশকে জানালে থানা থেকে পুলিশ গিয়ে অর্ককে উদ্ধার করে নিয়ে গিয়ে সুপার স্পেশ্যালিটি হাসপাতাল ভর্তি করায়। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। এহেন ঘটনার নিন্দায় সরব হয়েছেন জেলার আইনজীবী মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *