BRAKING NEWS

ছেলে কথা শোনে না, অবাধ্য শিশুকে নিজেই শ্বাসরুদ্ধ করে মেরে ফেলল মা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১০ জুন:
মায়ের হাতে নির্মমভাবে খুন নয়  বছরের শিশুর। রোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে পশ্চিম জয়নগর এলাকায়। দড়ি দিয়ে আঘাত করে ছেলেকে প্রাণে মেরে ফেলেছেন জন্মদায়ী মা। ঘটনায় গোটা এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।  ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। মহিলাকে আটক করে নিয়ে গেছে পুলিশ। অপরদিকে শিশুটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, সুপ্রভা গোয়ালা তার নয় বছরের ছেলে রাজদীপ গোয়ালাকে নিয়ে পশ্চিম  জয়নগর এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। প্রায়শই তিনি তার ছেলেকে মারধর করতেন বলে, বাড়ির মালিক জানিয়েছেন। গত ১৪ দিন আগে সুপ্রভা গোয়ালা তার ছেলেকে নিয়ে ওই বাড়িতে ভাড়া এসেছিল বলে জানা গেছে। ছেলে উৎপাত করায় প্রায়শই ঘরের দরজা বন্ধ করে তাকে মারধর করতো তার মা। সোমবারও ঘটে একই ঘটনা।

সোমবার সন্ধ্যায় তাদের ঘর থেকে ছেলের চিৎকারের আওয়াজ শুনলে প্রতিবেশী মহিলা দেখতে পান ওই ছেলেকে মারধর করছে তার মা। তাকে বাধা  দিতে এলে তিনি দরজা খোলেননি বলে জানিয়েছেন। পরবর্তীতে অপর এক প্রতিবেশী সুপ্রভাকে ডাকাডাকি করলে তিনি দরজা খুলেন। ওই প্রতিবেশী দেখতে পান ঘরের মেঝেতে শুয়ে আছে নয় বছরের রাজদীপ মৃত অবস্থায়।

সঙ্গে সঙ্গে চিৎকার চেঁচামেচি শুরু করলে ছুটে আসেন প্রতিবেশীরা। রাজদীপের মা জানায় ছেলেকে মেরে ফেলেছে সে। রাজদীপের  মায়ের বক্তব্য, রাজদীপ পড়াশোনা করতো না। চুরি সহ বিভিন্ন কাজে প্রায়শই জড়িয়ে থাকতো। যার ফলে তার মাকে হেনস্থা হতে হতো। বহুবার তাকে কাজ থেকে বের করে দেওয়া হয়েছে ছেলের জন্য। কোথায় ভাড়া বাড়িতে গেলে সেখানেও রাজদীপ চুরি করতো। যার ফলে বার বার বাড়ি বদল করতে হতো। তাই তিনি আর তাকে সহ্য করতে পারছিলেন না।  ছেলে কোনো কথা শোনে না, সেজন্য নিজের হাতেই ছেলেকে মেরে ফেলেছে তার মা। জন্মদায়ী মায়ের এধরনের বক্তব্যে স্তম্ভিত গোটা রাজ্য।

মায়ের হাতে ছেলে খুন হওয়ার ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। অবুঝ বয়সে দুষ্টামী করার শাস্তি হিসেবে নিজের মায়ের হাতেই খুন হতে হলো ৯ বছরের শিশুকে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *