BRAKING NEWS

বিজয় মিছিল থেকে বোমা ছুড়ে বিস্ফোরণ, অভিযোগের তীর তৃণমূলের দিকেই

পাঁড়ুই, ৭ জুন (হি. স.) : তৃণমূলের বিজয় মিছিল থেকে বোমা বেঁধে ছুড়ে বিস্ফোরণ, ভিডিও ভাইরাল হতেই বিতর্ক৷ জানা গিয়েছে, ভিডিওটি বীরভূমের পাঁড়ুই থানার সালন গ্রামের৷ ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ আবির মেখে বোমা বানিয়ে ফাটানো হচ্ছে ফাঁকা মাঠে৷ যদিও, ভিডিওর সত্যতা যাচাই করেনি হিন্দুস্থান সমাচার।

এই প্রসঙ্গে বীরভূম জেলা তৃণমূল-কংগ্রেসের কোর কমিটির সদস্য বিকাশ রায়চৌধুরী বলেন, “আমি বিশ্বাস করি না তৃণমূলের কেউ বিজয় মিছিলে বোমা ফাটাচ্ছে। এটা তৃণমূলের কালচার নয়। বিরোধীরা দলের ভাবমূর্তি নষ্ট করতে চক্রান্ত করেছে।”

গোরু পাচার ও মানি লন্ডারিংয়ের মামলায় তিহারে বন্দি অনুব্রত মণ্ডল। তাঁর গড় বোলপুর লোকসভা কেন্দ্র থেকে প্রায় ৩ লক্ষ ২৮ হাজার ভোটে জয়ী হয়েছেন অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল প্রার্থী অসিত কুমার মাল। তারপরেই বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে ভোটের ফল প্রকাশ পরবর্তী হিংসা শুরু হয়েছে। কোথাও বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হচ্ছে, কোথাও জল বন্ধ করে দেওয়া হচ্ছে, কোথাও বিরোধীদের মারধর করার অভিযোগ উঠছে।

পাঁড়ুইয়ের সালন গ্রামে দেখা গেল অন্য দৃশ্য। তৃণমূলের বিজয় মিছিল থেকে বোমা বেঁধে ছুঁড়ে বোমা ফাটানো হচ্ছে। সবুজ আবির মেখে বোমা বাঁধছেন দুই যুবক। সেই বোমা গ্রামের মাঠে ছুঁড়ে ফাটানো হচ্ছে৷ এমনকি, ভিডিওতে দেখা যাচ্ছে তৃণমূল বীরভূম জেলা কমিটি লেখা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দিয়ে পোস্টার৷ এমনই একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও, ভিডিওর সত্যতা যাচাই করেনি হিন্দুস্থান সমাচার।ভিডিওটি কারা বানিয়েছে, কারা বোমা বাঁধছিল? দুষ্কৃতিদের চিহৃত করতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে বীরভূম জেলা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *