BRAKING NEWS

বিজেপি প্রার্থীর সঙ্গী গাড়ির ধাক্কা অটোয়, ৩ মহিলা-সহ আহত ৪

উত্তর ২৪ পরগনা, ১ জুন (হি. স.): ভোটের দিন গাড়ি নিয়ে এলাকায় ঘুরছিলেন বিজেপি প্রার্থী। তাঁর সঙ্গে ছিল কেন্দ্রীয় বাহিনীর গাড়িও। হাড়োয়ার প্রার্থীর কনভয়ে থাকা সেই গাড়ি সজোরে ধাক্কা মারে এক চলতি অটোয়। এই ঘটনায় অটোয় থাকা যাত্রীরা গুরুতর জখম হয়েছেন।

শনিবার সপ্তম দফার ভোট চলাকালীন এই ঘটনা ঘটে বারাসত লোকসভা কেন্দ্রের হাড়োয়ার বেড়াচাঁপা রোডে। বারাসতের বিজেপি প্রার্থী স্বপন মজুমদারের গাড়ি এই এলাকা দিয়ে যাচ্ছিল। সেই সময়েই কনভয়ে থাকা কেন্দ্রীয় বাহিনীর গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় একটি যাত্রীবোঝাই অটোর।

দুর্ঘটনায় তুবড়ে যায় অটোর সামনের অংশ। যাত্রীরাও ছিটকে পড়েন। গুরুতর আহত হন এক তরুণী এবং এক বৃদ্ধা-সহ তিন জন মহিলা এবং এক পুরুষ যাত্রী।

ঘটনাস্থলের ভিডিয়োয় দেখা গিয়েছে, এক পুরুষ যাত্রী অচেতন অবস্থায় পড়ে রয়েছেন রাস্তায়। তার কিছু দূরে রাস্তার পাশে পড়ে রয়েছেন এক প্রৌঢ়া এবং এক তরুণী। তরুণীর মাথায় জল দিয়ে তাঁর সংজ্ঞা ফেরানোর চেষ্টা করা হচ্ছে।

অন্য দিকে দেখা যায়, দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত অটোর ভিতর থেকে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরা বার করার চেষ্টা করছেন এক বৃদ্ধাকে। তাঁর পায়ে আঘাতের জায়গায় কাপড় বাঁধা। তাঁদের প্রত্যেককেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *