BRAKING NEWS

বিলোনিয়া সফরে প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা

নিজস্ব প্রতিনিধি, বিলোনিয়া, ৩১ শে মে: ৪ঠা জুন লোকসভা নির্বাচনের  ফলাফল ঘোষণা হবে। এরই মধ্যে কংগ্রেস দলের নেতৃত্বরা দলীয় প্রস্তুতি খতিয়ে দেখার পাশাপাশি স্ট্রংরুম ও ভোট গননা কেন্দ্র পরিদর্শন সহ ভোট গননা যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় সেই দিকে লক্ষ্য রেখে রাজ্যের বিভিন্ন বিধানসভা কেন্দ্র চষে বেড়াচ্ছেন প্রদেশ কংগ্রেসের নেতৃত্বরা।

শুক্রবার দুপুর দেড়টায় বিলোনিয়া সফরে আসেন প্রদেশ কংগ্রেস কমিটির সভাপতি তথা ইন্ডিয়া ব্লকের পশ্চিম ত্রিপুরা আসনের প্রার্থী আশিষ কুমার সাহা। সফরে এসে বিলোনিয়া কংগ্রেস ভবনে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের মুখোমুখি হয়। সংবাদিকদের প্রশ্নের জবাবে জানান, সারাদেশের গ্ৰাউন্ড লেবেলের রিপোর্ট ও সামাজিক মাধ্যম, ইউটিউবার , রাজনৈতিক বিশ্লেষক সহ দলীয় রিপোর্ট অনুযায়ী ইন্ডিয়া ব্লক আসন সংখ্যার দিক থেকে সংখ্যাগরিষ্ঠতায় এগিয়ে আছে বলে অভিমত ব্যক্ত করেন।

পাশাপাশি এই দিন রাজ্যের আইনের শাসন নেই বলে অভিমত ব্যক্ত করে বলেন রাজ্যে কাজ নেই, খাদ্য নেই ,জনগন দিশেহারা। জনগণের মৌলিক চাহিদার স্বার্থে কংগ্রেস দল আন্দোলন গড়ে তুলবে বলে জানান। এই দিনের সফর সঙ্গী হিসেবে ছিলেন প্রদেশ কংগ্রেস নেতা প্রাক্তন মন্ত্রী মনীন্দ্র রিয়াং‌ সহ প্রদেশ কংগ্রেস কমিটির অন্যান্য নেতৃত্বরা। এছাড়াও ছিলেন দক্ষিণ জেলা কংগ্রেস কমিটির সভাপতি মৃদুল পাটারি, বিলোনিয়া ব্লক কংগ্রেস কমিটির সভাপতি দেবাশীষ মজুমদার সহ জেলা ও ব্লক স্তরের বরিষ্ট কংগ্রেস নেতৃত্বরা।

এরপর কংগ্রেস ভবনে শুরু হয় দলীয় কর্মীদের নিয়ে সাংগঠনিক বৈঠক। বৈঠকে ভোট গননা প্রস্তুতি সহ আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন নিয়ে আলোচনা করেন প্রদেশ কংগ্রেস কমিটির সভাপতি তথা ইন্ডিয়া ব্লকের পশ্চিম ত্রিপুরা আসনের প্রার্থী আশিষ কুমার সাহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *