BRAKING NEWS

নিজ বিধানসভা কেন্দ্র এলাকার শরণার্থী শিবির পরিদর্শন করলেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৮ মে:
রেমাল ঘূর্ণিঝড়ের প্রভাবে রাজ্যজুড়ে প্রবল বৃষ্টিপাত হয়েছে। যার ফলে বহু এলাকা প্লাবিত হয়েছে। নিজ বিধানসভা কেন্দ্রের শরণার্থী শিবিরে আশ্রয় নেওয়া সাধারণ নাগরিকদের সঙ্গে দেখা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী প্রফেসর ডঃ মানিক সাহা।

ইতিমধ্যেই বৃষ্টিপাতের প্লাবিত হয়েছে হাওড়া নদীর পার্শ্ববর্তী এলাকার বেশকিছু বাড়িঘর।  ক্ষতিগ্রস্ত সাধারণ নাগরিকদের জন্য শরণার্থী শিবিরের ব্যবস্থা করা হয়েছে।  ৮ নং বড়দোয়ালী বিধানসভার প্লাবিত এলাকার জনগণ বিবেকানন্দ বিদ্যামন্দির উচ্চ বিদ্যালয়স্থিত শরণার্থী শিবিরে আশ্রয় নিয়েছেন। মঙ্গলবার রাতে সেখানে শরণার্থীদের সঙ্গে দেখা করেছেন মুখ্যমন্ত্রী। কথা বলেছেন তাদের সঙ্গে। যাবতীয় খোঁজখবর নিয়েছেন তিনি।

শরণার্থী শিবির পরিদর্শনকালে মুখ্যমন্ত্রী বলেন, বিগত বছরের তুলনায় এবছর বাঁধের অবস্থা যথেষ্ট ভালো রয়েছে। অন্যান্য সময় ওই এলাকায় যেভাবে জল জমে তার থেকে এ বছর অনেকটাই কম রয়েছে। আগের থেকে বাঁধের অবস্থা অনেকটাই ভালো বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী। তিনি আরো বলেন, ইতিমধ্যেই সাধারণ নাগরিকদের জলমগ্ন এলাকা থেকে নিরাপদ স্থানে সরিয়ে আনা হয়েছে। তবে বেশ কিছু জনগণ তারা বাড়িঘর ছেড়ে আসতে চায় না। তাদেরকেও যেন নিরাপদ স্থানে নিয়ে আসা হয় তার জন্য ব্যবস্থা করছে প্রশাসনিক আধিকারিকরা। যারা শরণার্থী শিবিরে রয়েছেন তাদের খাবার, পানীয় জলসহ সব ধরনের সুযোগ সুবিধা যেন প্রদান করা যায় সেই চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *