BRAKING NEWS

বিজেপি পশ্চিমবঙ্গে ৩০টির ও বেশি আসন জিতবে, ভোট প্রচারে গিয়ে সর্বানন্দ সোনোয়ালের আশ্বাস

কলকাতা, ২৭ মে: গতকাল রাতে কলকাতা উত্তর লোকসভা কেন্দ্রে তুমুল প্রচারণা। কেন্দ্রীয় বন্দর, নৌপরিবহন ও জলপথ এবং আয়ুষ মন্ত্রী সর্বানন্দ
সোনোয়াল বিজেপি প্রার্থী তাপস রায়ের সর্মথনে প্রচার চালিয়ে যাচ্ছে।

এদওন তিনি বলেন, মোদি ম্যাজিক’ নিশ্চিত করবে যে বিজেপি রাজ্যের 42টি আসনের মধ্যে কমপক্ষে 32টি আসন জিতবে

নির্বাচনী সমাবেশে ভাষণ দিতে গিয়ে, প্রবীণ বিজেপি নেতা, সর্বানন্দ সোনোয়াল বলেছিলেন, “পশ্চিমবঙ্গের গৌরবময় দিনগুলি এখন ধ্বংসের মুখে পড়েছে। কারণ টিএমসি এবং বাম দলগুলি কয়েক দশক ধরে সর্বনাশ করেছে৷ বাংলার এই ধন্য ভূমি, যেখান থেকে এতগুলি পুত্র এবং কন্যারা তাদের কৃতিত্বের সাথে দেশ গড়ার আন্দোলনে যোগ দিয়েছে।

এদিন তিনি বলেন, আদর্শ দেশের যুব সমাজকে তাদের আর্থ-সামাজিক পটভূমি নির্বিশেষে আন্দোলনের দিকে উদ্বুদ্ধ করে চলেছে। জাতি গঠনের এই ‘জঙ্গলরাজ’ একটি অদক্ষ, দুর্নীতিগ্রস্ত, অদক্ষ এবং চালু টিএমসি সরকারের যুক্তিতে আসতে হবে। এবং, প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর গতিশীল ও দূরদর্শী নেতৃত্বে বিশ্বের শীর্ষ অর্থনৈতিক শক্তি হয়ে ওঠার জন্য বাংলার জনগণকে অবশ্যই বিকাশ ও প্রয়াসকে ভোট দিতে হবে। একজন ছাত্রনেতা হিসাবে কর্মজীবন, গতকাল এখানে সমাবেশে তরুণ ভোটারদের কাছ থেকে জোরালো সমর্থন জাগিয়েছিলেন।

আরও যোগ করে, বিজেপির প্রবীণ নেতা সর্বানন্দ সোনোয়াল বলেছেন, “বাংলার মানুষ ‘মোদি ম্যাজিক’ বুঝতে পেরেছে কারণ সামগ্রিক উন্নয়নের মন্ত্র হিসাবে বিকাশের কোনও বিকল্প নেই।

প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির দূরদর্শী নেতৃত্বে উন্নয়ন ও প্রবৃদ্ধির নতুন উচ্চতায় অগ্রগতি ও মাপকাঠি। ‘মোদি কি গ্যারান্টি’ বাংলার মানুষের হৃদয়ে একটি অমোঘ চিহ্ন রেখে গেছে কারণ একজন ব্যক্তি অস্পষ্টতা থেকে উদ্দেশ্য, শান্তি এবং প্রগতির বোধের দিকে এগিয়ে যেতে চায়। আমি আত্মবিশ্বাসী যে বিজেপি ভোটারদের গণতান্ত্রিক শক্তির মাধ্যমে জনগণের মেজাজ অনুবাদ করে রাজ্যে 30 টিরও বেশি আসন সুরক্ষিত করবে এবং জিতবে। ‘মোদি কি গ্যারান্টি’ একটি উদ্দেশ্যপূর্ণ, শান্তিপূর্ণ এবং সমৃদ্ধ বাংলার দিকে ভোটারদের মেজাজকে অনুবাদ করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *