BRAKING NEWS

ত্রিপুরার শিক্ষা, স্বাস্থ্য ও আইন শৃঙ্খলার অবনতির প্রতিবাদে ২১ মে থেকে ২৪ মে পর্যন্ত আন্দোলনে নামবে চার ছাত্র যুব সংগঠন

আগরতলা, ২০ মে : বিগত ৬ বছরে বিজেপি সরকারের আমলে রাজ্যের শিক্ষা ব্যবস্থা ভয়ঙ্করভাবে আক্রান্ত। বিদ্যাজ্যোতি প্রকল্পে এবছর মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকের পরীক্ষার ফলাফল নিরাশাজনক। তাছাড়া, এবিষয়ে শিক্ষা দফতরের কোনো স্পষ্টীকরণ নেই। তাই শিক্ষা, স্বাস্থ্য ও আইন শৃঙ্খলার অবনতির প্রতিবাদে ডি ওয়াই এফ, টি ওয়াই এফ,এস এফ আই,টি এস ইউ ছাত্র যুব সংগঠনের উদ্যোগে ২১ মে থেকে ২৪ মে পর্যন্ত সারা রাজ্যজুড়ে আন্দোলন করা হবে। আজ সাংবাদিক সম্মেলনে এমটাই ঘোষণা দিয়েছেন এস এফ আই রাজ্য সম্পাদক সন্দীপন দেব।

এদিনের সাংবাদিক সম্মেলনে ডি ওয়াই এফ রাজ্য সম্পাদক নবারুণ দেব বলেন, রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশা। হাসপাতালের পরিষেবা ও চিকিৎসা ব্যবস্থা রাজ্যের জনসাধারণের প্রয়োজন মেটাতে পারছে না। রাজ্যের মানুষ এই হাসপাতালের উপর ভরসা ও নির্ভরশীলতা হারিয়ে বাধ্য হয়ে উন্নত চিকিৎসার জন্য বহিঃরাজ্যে ছুটছেন। রোগীদের প্রয়োজন ভিত্তিক জীবনদায়ী ঔষধ হাসপাতাল পাওয়া যাচ্ছে না।

এদিন তিনি আরো বলেন, রাজ্যের আইন শৃঙ্খলা দিন দিন অবনতির দিকে যাচ্ছে। ত্রিপুরা নেশার সাম্রাজ্যে পরিণত হচ্ছে। তাছাড়া, বহিঃরাজ্যের পর্যটকরা রাজ্যে আসে চুরি, ছিনতাই বাজদের কবলে পড়ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *