BRAKING NEWS

মিথ্যের ভীতের উপর দাঁড়িয়ে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে কমিউনিস্টরা: বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১২ মে: কমিউনিস্টরা সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। রাজ্যের মানুষ বর্তমানে ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে চলছেন, রাজ্য ইতিবাচকভাবে এগিয়ে চলছে। এই বিষয়টিকে মিথ্যে দিয়ে প্রভাবিত করে মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে কমিউনিস্টরা। রবিবার এক সাংবাদিক সম্মেলনে এমনটাই বললেন বিজেপির প্রদেশ মুখপাত্র সুব্রত চক্রবর্তী।

এদিন সাংবাদিক সম্মেলনে তিনি আরো বলেন, কমিউনিস্টরা মিথ্যের ভীতের উপর দাঁড়িয়ে রয়েছে। তারা বরাবরই মিথ্যেকে সত্যি  হিসেবে প্রমাণিত করতে চায়। এবারেও তারা তাই করেছে। তিনি বলেন, সিপিএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী, বলেছেন রাজ্যে কাজ নেই, পেট্রোলের চরম সংকট এই জন্য তিনি রাজ্য সরকারকে দায়ী করেছেন। তবে এই নৈরাজ্য বাম আমলে দীর্ঘ ৩৫ বছর দেখেছে রাজ্য। বর্তমানে রাজ্যে উন্নয়নের সরকার কাজ করছে। রাজ্যে প্রতিটি ক্ষেত্রেই উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

বামেদের সমস্ত অভিযোগ খন্ডন করে বিজেপি মুখপাত্র জানান, প্রাকৃতিক দুর্যোগের কারণে রাজ্যে কিছুটা পেট্রোপণ্যের সংকট দেখা দিয়েছে। তবে কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে কথা বলে যত তাড়াতাড়ি সম্ভব এই সমস্যা দূরীকরণে ব্যবস্থা নিয়েছেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। ইতিমধ্যেই আসামের ক্ষতিগ্রস্থ রাস্তা মেরামত করে হয়েছে, এবং রেলপথে পেট্রোপন্য রাজ্যে এসে প্রবেশ করেছে। সোমবারের মধ্যেই এই পেট্রোপন্যের সমস্যা সম্পূর্ন সমাধান হবে।

এদিন তিনি প্রাক্তন মন্ত্রী মানিক দে – এর প্রশ্ন খন্ডন করে বলেন, ২০১৬ সালে বামেরা রাজ্যে বাফার স্টক নির্মাণের উদ্যোগ গ্রহন করেছিলেন। কিন্তু তা সফল করতে পারেননি। তবে রাজ্য সরকার আগামী ১ বছরের মধ্যে রাজ্যে পেট্রোল ডিজেলের সংকট দূর করতে সেকেরকোট এলাকায় বাফার স্টক নির্মাণের কাজ শেষ করবে। ফলে এই সমস্যার স্থায়ী সমাধান হবে।

বিজেপি মুখপাত্র আরো বলেন, বামেরা বলছে হিরে মডেল কোথায়? কিন্তু তারা জানেনই না যে হিরা মডেল কাকে বলে। তাই হিরা মডেলে রাজ্যের পরিবর্তন তারা লক্ষ্য করতে পারছেন না। তিনি বলেন সাব্রুম পর্যন্ত জাতীয় সড়কের  প্রসারই বাম আমলে সঠিকভাবে হয়নি। কিন্তু বিজেপি সরকারের আমলে রাজ্যে ৬ টি সম্পূর্ন জাতীয় সড়ক রয়েছে। আরো চারটি জাতীয় সড়ক নির্মাণের পরিকল্পনা রয়েছে।

এছাড়াও আসামে কো অপারেটিভ ব্যাংকের পরীক্ষার্থীদের বাস দুর্ঘটনা প্রসঙ্গে তিনি জানান, ঐদিন দুর্ঘটনায় মৃত দীপরাজ দেববর্মা পরীক্ষার্থী ছিলেন না। অন্য কারো সঙ্গী হিসেবে গেছিলেন তিনি। ওই ঘটনায় যেসকল পরীক্ষার্থীরা আহত হয়েছেন তাদের চিকিৎসার দায়ভার গ্রহন করেছে রাজ্য সরকার। পাশাপাশি তাদের পরবর্তী সময়ে পরীক্ষা দেওয়ার বন্দোবস্ত করার চেষ্টাও চালানো হচ্ছে বলে জানিয়েছেন তিনি। সর্বোপরি তিনি বলেন, বামেরা তাদের মিথ্যের উপর ভিত্তি করে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। তিনি রাজ্যবাসী অবগত রয়েছেন। তারা ওই সরকার ও তাদের নেতৃত্বদের প্রত্যাখ্যান করেছেন। তাই বিজেপি সরকারের উন্নয়নের পক্ষেই রয়েছেন রাজ্যবাসী, এদিন সাংবাদিক সম্মেলনে এমনটাই জানালেন বিজেপির প্রদেশ মুখপাত্র সুব্রত চক্রবর্তী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *