BRAKING NEWS

প্রবল ঝড়ে বসত ঘরে গাছ পরে আহত ঘরে ঘুমন্ত নাবালিকা

নিজস্ব প্রতিনিধি, সাব্রুম, ৬ মে: রবিবার ব্যাপক ঝড় তুফানের জেরে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে সাব্রুমের লুধুয়া চা বাগানের বাগানপাড়াস্থিত হতদরিদ্র মৃদুল দাসের একমাত্র বসত ঘরটি।

ঘটনার বিবরণে জানা যায়, রবিবার রাত আনুমানিক নয়টা নাগাদ প্রচন্ড ঝড়ে সাব্রুমের লুধুয়া চা বাগান স্থিত বাগানপাড়া এলাকায় হতদরিদ্র মৃদুল দাসের একমাত্র বসত ঘরটির উপর ভেঙে পড়ে ঘরের পাশে থাকা একটি বড় আম গাছ। ঘটনার সময় ঘরে ঘুমোচ্ছিলেন মৃদুল দাসের স্ত্রী শিপ্রা দাস ও ছোট্ট দুই কিশোরী কন্যা অনুরাধা দাস এবং অনুপমা দাস। আচমকা গাছটি তাদের বসতঘরের উপর ভেঙ্গে পড়লে মারাত্মকভাবে আহত হয় নয় বছরের কিশোরী অনুপমা দাস।

রাতেই লুধুয়া চা বাগানের অ্যাম্বুলেন্সে করে গুরুতর আহত  অনুপমাকে নিয়ে যাওয়া হয় সাব্রুম মহকুমা হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর অনুপমাকে পাঠিয়ে দেয় শান্তির বাজার জেলা হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য।

সকাল হতেই বাগান কর্তৃপক্ষ গোটা বিষয় সম্বন্ধে জানান সাব্রুম মহকুমা প্রশাসনকে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সাব্রুম মহকুমা প্রশাসনের ডিসিএম মানোজ প্রভাকর পাল ও ডিসিএম অনন্যজয় চাকমা সহ ডিজাস্টার ম্যানেজমেন্ট এর সিভিল ভলেন্টিয়ারা। ঘটনাস্থলে পৌঁছে গোটা দল পতিত গাছটিকে সরানোর কাজে হাত দেন এবং মহকুমা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র মৃদুল দাসের  পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *