BRAKING NEWS

রাজ্য সরকার রেশনিং ব্যবস্থায় পেট্রোল, বিপন্ন জনজীবন, বন্ধ আগরতলা বিশালগড় সড়কে যান চলাচল

আগরতলা, ৪ মে : রাজ্য সরকার পেট্রোল উপর রেশনিং ব্যবস্থার ফলে জনজীবন বিপর্যস্ত, দীর্ঘ সময় ধরে শনিবার দুপুরে বন্ধ আগরতলা সাব্রুম জাতীয় সড়ক।

জানা গিয়েছে, বৃষ্টির ফলে আসামে ধ্বস ভেঙ্গে পড়ে জাতীয় সড়ক সহ রেল যোগাযোগ ব্যবস্থা মুখ থুবড়ে পড়েছে যার ফলে রাজ্যে পৌঁছাতে পারছে না জ্বালানি তেলের ট্যাঙ্কার যার ফল স্বরূপ রাজ্যে জ্বালানি তেলের সংকট দেখা দিয়েছে। রাজ্য সরকার গত কিছুদিন আগে জ্বালানি তেলের উপর রেশনিং ব্যবস্থা চালু করেছে। রাজ্যের প্রতিটি পেট্রোল পাম্পে কিছুদিন ধরে ডিজেল পেট্রোলের তীব্র সংকট যার ফলে যান চালকরা পেট্রোল পাম্পের দীর্ঘক্ষণ দাঁড়িয়ে জ্বালানি তেল সংগ্রহ করতে হচ্ছে। ঠিক একই ভাবে শনিবার দুপুরে বিশালগড় পেট্রোল পাম্পে বাইক ও গাড়ি চালকদের দীর্ঘ লম্বা লাইন লক্ষ্য করা গেছে। প্রখর রোদের তাপকে উপেক্ষা করে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে চালকরা জ্বালানি তেল সংগ্রহ করছে। যান চালকদের লাইন এতটাই লম্বা ছিল পেট্রোল পাম্প ছাড়িয়ে রাস্তা পর্যন্ত চলে এসে ছিলো। রাস্তায় গাড়ি চালকদের লাইন থাকায় আগরতলা সাব্রুম জাতীয় সড়কে দীর্ঘ সময় ধরে বন্ধ হয়ে পড়েছে গাড়ি চলাচল।

জ্বালানি তেলের জন্য গাড়ি চালকদের লাইনের ভিড় সামাল দিতে বিশালগড়ের ট্রাফিক পুলিশ কর্মীরাও চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু কোন কিছুতেই এই ভীড় সামাল দিতে পারছে না। যদিও দেখা গেছে পেট্রোল পাম্পের জ্বালানি তেলের সংকট থাকলে ও বাইরে কালোবাজারি ভাবে জ্বালানি তেলের কোন সংকট নেই। অথচ ছড়া দামে বিক্রি হচ্ছে ডিজেল পেট্রোল, কিন্তু ডিজেল পেট্রোলের কালোবাজারি রুখতে এখনো পর্যন্ত প্রশাসন কোন ব্যবস্থা গ্রহণ করছে না। দুপুরে শেষ খবর পাওয়া পর্যন্ত বিশালগড় পেট্রোল পাম্পের জ্বালানি তেল নিতে আসা লম্বা লাইনের ফলে আটকে পড়েছে আগরতলা সাব্রুম জাতীয় সড়কের উভয় দিক থেকে আসা গাড়ি চলাচল ব্যবস্থা। অন্যদিকে চালকরা অভিযোগ করেন পেট্রোল পাম্প থেকে রাতের অন্ধকারে বাঁকা পথে পেট্রোল বিক্রি করা হচ্ছে যদিও পেট্রোল পাম্পের কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *