BRAKING NEWS

ত্রিপুরা স্টেট কোঅপারেটিভ ব্যাংকের পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত এবং আহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানালেও এআইডিএসও

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩ মে: ত্রিপুরা স্টেট কোঅপারেটিভ ব্যাংকের পরীক্ষা দিতে আসামে যাওয়ার পথে দুর্ঘটনাগ্রস্থ হয় একটি বাস। যার ফলে একজনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন আরো অনেকে। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে শুক্রবার রাজধানীর বটতলা এলাকায় এক বিক্ষোভ কর্মসূচি পালন করেন এআইডিওয়াইও এবং এআইডিএসও।

এই দুর্ঘটনায় আহতদের উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়া এবং রাজের যুবক-যুবতীদের স্বার্থে সকল পরীক্ষা কেন্দ্র রাজ্যে করা সহ বিভিন্ন দাবিতে সরব হয় এ দিন সংগঠনের নেতৃত্বরা। এ বিষয়ে বিস্তারিত বলতে গিয়ে এ আই ডি এস ও রাজ্য সভাপতি ভবতোষ দে বলেন, ত্রিপুরা স্টেট কোঅপারেটিভ ব্যাংকের পরীক্ষা দিতে গিয়ে যারা দুর্ঘটনা গ্রস্থ হয়েছেন তাদের উপযুক্ত ক্ষতিপূরণ দিতে হবে। এই ঘটনার জন্য দায়ী ব্যাংক কর্তৃপক্ষ। রাজ্যের বাইরে পরীক্ষা কেন্দ্র না করা হলে এই দুর্ঘটনা সংঘটিত হওয়ার কোন প্রশ্নই থাকতো না বলে দাবি করেন তিনি। তাই দুর্ঘটনায় মৃত এবং আহতদের পরিবারের পাশে দাঁড়ানোর দাবি জানিয়েছেন সংগঠনের নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *