BRAKING NEWS

ত্রিপুরা স্টেট কো- অপারেটিভ ব্যাংকের চাকুরী পরীক্ষার্থী বোঝাই বাস দূর্ঘটনার কবলে, নিহত ১, আহত প্রায় ৩০

আগরতলা, ২ মে: ত্রিপুরা স্টেট কো- অপারেটিভ ব্যাংকের চাকুরী পরীক্ষার্থী বোঝাই বাস দূর্ঘটনার কবলে পড়ে। তাতে নিশ্চিত একজনের মৃত্যু হয়েছে। সূত্রের খবর এখন পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে দুই।ওই দুর্ঘটনায় প্রায় ৩০ জন যাত্রী আহত হয়েছে। বাকিদের আশঙ্কাজনক অবস্হায় শিলচর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ত্রিপুরা স্টেট কো- অপারেটিভ ব্যাংকে পরীক্ষা দেওয়ার জন্য এএস০১এমসি ০২৪৩ নম্বরের বাস ত্রিপুরা থেকে গুয়াহাটির দিকে যাচ্ছিল।গতকাল রাত ১২ টা নাগাদ ডিমা হাসাও জেলার হারেঙ্গাজাও ডিটক্সছড়া এলাকায় বাসটি দূর্ঘটনার কবলে পড়ে। বৃষ্টির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। তাতে নিশ্চিত একজনের মৃত্যু হয়েছে। তাঁর নাম কমলপুর মহারানীর বাসিন্দা দ্বীপরাজ দেব্বর্মা। তাঁর দুই মাস আগে বিবাহ হয়েছিল। সম্ভবত আরেকজনের মৃত্যু হয়েছে।ওই দুর্ঘটনায় প্রায় ৩০ জন যাত্রী আহত হয়েছে।বাসটিতে ত্রিপুরা সমবায় ব্যাঙ্কের পরীক্ষার্থীরাও ছিল অনেকেই। বাকিদের আশঙ্কাজনক অবস্হায় শিলচর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, তাঁদের অবস্থা খুবই আশঙ্কা জনক। কিন্তু এখনও পর্যন্ত তাঁদের পরিচয় জানা যায় নি।

এদিকে দুর্ঘটনার গভীর সমবেদনা জ্ঞাপন ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ মানিক সাহা। তাছাড়া, সাংসদ বিপ্লব কুমার দেব, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক ও মন্ত্রী রতন লাল নাথ গভীর সমবেদনা জ্ঞাপন ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

এদিন তিনি সামাজিক মাধ্যমে বলেন, আসামের ডিমা হাসাও জেলায় একটি দূর্ভাগ্যপূর্ন বাস দূর্ঘটনায় রাজ্যের একজন যাত্রীর মৃত্যু হয় ও কয়েকজন আহত হয়েছেন। এই ঘটনায় আমি অত্যন্ত মর্মাহত বোধ করছি। আমি নিহত যাত্রীর পরিবার পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *