BRAKING NEWS

ভোট দিলেন মন্ত্রী সুশান্ত চৌধুরী, বিরোধীদের পোলিং এজেন্ট দেওয়ার লোক নেই বলে কটাক্ষ

আগরতলা, ১৯ এপ্রিল : পশ্চিম ত্রিপুরা লোকসভা নির্বাচনে সস্ত্রীক ভোটাধিকার প্রয়োগ করলেন পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী।আগরতলায় সেটেলমেন্ট অফিসে তিনি ভোট দিয়েছেন। ভোট দিয়ে বেরিয়ে তিনি বিরোধীদলের পোলিং এজেন্ট দেওয়ার লোক নেই বলে কটাক্ষ করেছেন।

এদিন তিনি বলেন, বিরোধীদলের পোলিং এজেন্ট দেয়ার লোক নেই। সেই জায়গায় তাঁরা ইন্ডি জোটের পোলিং এজেন্টদের বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করছেন। কংগ্রেস ও সিপিএমের পুরোনো নীতি ভোটের দিন যত এগিয়ে আসবে বিভিন্ন অভিযোগ তারা তুলে ধরবেন।

এদিন তিনি আরো বলেন, ইন্ডি জোটের নেতৃত্বরা দুর্নীতিতে নিম্মজিত। এই জোটের একাংশ নেতৃত্বরা জেলে রয়েছন। আগামীদিনে এই জোটের কোনো ভবিষ্যতে নেই। তাই জনগণ এই জোটকে বর্জন করেছেন।

তাঁর দাবি, রাজ্যের সবকটি বিধানসভা কেন্দ্রে শান্তি পূর্ণভাবে জনগণ ভোটাধিকার প্রয়োগ করছেন। এখন পর্যন্ত একটিও অপ্রীতিকর ঘটনা ঘটে নি। বরং সকাল থেকে জনগণ উৎসবের মেজাজে মতাধিকার প্রয়োগ করছেন। মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিরোধী দল। বিজেপির পক্ষ থেকে জনগণকে শান্তিপূর্ণভাবে ভোটাধিকার প্রয়োগ করার জন্য আবেদন জানানো হয়েছে। তাঁর কটাক্ষ, নির্বাচনে ইন্ডি জোটের জমানত জব্দ হবে। তার জন্য বিরোধী দল আগের থেকেই ক্ষেত্র প্রস্তুত করছে। এদিন তিনি বিরোধীদের তুলে প্রহসনের অভিযোগ খণ্ডন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *