BRAKING NEWS

বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মার বক্তব্যে মডেল কোড অফ কন্ডাক্ট লংঘন হয়েছে, প্রার্থীকে সচেতন করলেন ভারতের নির্বাচন কমিশন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১২ এপ্রিল: গত ৮ ই এপ্রিল ফটিকরায় বিধানসভায় এক জনসমাবেশে আপত্তিকর বক্তব্য রেখেছেন পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মা। যার ফলে মডেল কোড অফ কন্ডাক্ট বিঘ্নিত হয়েছে বলে অভিযোগ করা হয়েছিল। এরই পরিপ্রেক্ষিতে প্রার্থীকে সচেতন করলেন ভারতের নির্বাচন কমিশন।

উল্লেখ্য গত ৯ এপ্রিল ত্রিপুরার বিভিন্ন প্রভাতী দৈনিক পত্রিকায় এই খবর প্রকাশিত হওয়ার পর এদিন মডেল কোড অফ কন্ডাক্ট লঙ্ঘনের অভিযোগমূলে সেক্টর অফিসার ঘটনার তদন্ত করেন। জনসভার ভিডিও থেকে প্রমাণিত হয় প্রার্থী আপত্তিকর মন্তব্য করেছেন। যার ফলে কোড অফ কন্ডাক্ট বিঘ্নিত হয়েছে।

এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন পূর্ব ত্রিপুরার লোকসভা আসনের রিটার্নিং অফিসার। পাশাপাশি প্রার্থীকে ভবিষ্যতে এমন বিবৃতি দেওয়া থেকে বিরত থাকার জন্য সতর্ক করা হয়েছে যা আদর্শ আচরণবিধি লঙ্ঘন করে। অন্যথায় জারি করা মডেল কোড অফ কন্ডাক্টের বিধান অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে ভারতের নির্বাচন কমিশন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *