BRAKING NEWS

ধুবড়ি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে ফেরার মাদক পাচারে সাজাপ্রাপ্ত বন্দি

ধুবড়ি (অসম), ১৫ ফেব্রুয়ারি (হি.স.) : ধুবড়ি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে পালিয়েছে মাদক পাচারে জড়িত অভিযোগে সাজাপ্রাপ্ত কুখ্যাত এক বন্দি। পলাতক কয়েদির নাম গুলজার উদ্দিন আহমেদ ওরফে রাজু। দশ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত রাজুকে অসুস্থতার জন্য গত ৬ ফেব্রুয়ারি ধুবড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়েছিল।

গত ৩ জানুয়ারি ধুবড়ির অতিরিক্ত জেলা ও দায়রা জজ সৈয়দ বুরহানুর রহমানের আদালত দুই ভাই গুলজার উদ্দিন আহমেদ ওরফে রাজু এবং গফুর উদ্দিন আহমেদ ওরফে রাকেশকে দোষী সাব্যস্ত করে উভয়কে এক লক্ষ টাকা জরিমানা সহ দশ বছরের কঠোর সশ্রম কারাদণ্ডের সাজা দিয়েছিলেন। জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডের রায় দিয়েছিলেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ বুরহানুর রহমান। সাজাপ্রাপ্তরা ধুবড়ির আইজি রোডে অবস্থিত ১৩ নম্বরা ওয়ার্ডের বাসিন্দা।

ধুবড়ি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে গুলজার উদ্দিন আহমেদের পলায়নের ব্যাপারে জেলা জেল সুপার প্রশান্ত রাজবংশী নিশ্চিত করেছেন।

এদিকে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর দীনেশ চৌধুরী জানান, ২০২২ সালের ১২ জুলাই প্ৰচুর পরিমাণের নিষিদ্ধ কফ সিরাপ ফেন্সিডাইল সহ গুলজার উদ্দিন আহমেদ এবং গফুর উদ্দিন আহমেদকে গ্রেফতার করেছিলেন পুলিশ সাব-ইন্সপেক্টর চন্দন রাউত। পরের দিন ১৩ জুলাই ২৬২/২০২২ নম্বরে তাদের বিরুদ্ধে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইন, ১৯৮৫-এর ধারা ২২ (সি) অনুযায়ী ধুবড়ি সদর থানায় মামলা রুজু করা হয়েছিল।

পরবর্তীতে তদন্তক্রমে মামলার তদন্তকারী পুলিশ অফিসার সাব-ইন্সপেক্টর (পি) বাহারুল ইসলাম উভয় আসামির বিরুদ্ধে অতিরিক্ত জেলা ও দায়রা জজের চার্জশিট দাখিল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *