BRAKING NEWS

বাড়ির পাশের জলাশয় থেকে উদ্ধার প্রাক্তন সেনা জওয়ানের মৃতদেহ, খুনের অভিযোগ পরিবারের, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিনিধি, কল্যাণপুর, ১০ ফেব্রুয়ারি: নিজ বাড়ির পাশের জলাশয় থেকে উদ্ধার হয়েছে প্রাক্তন সেনা জওয়ানের মৃতদেহ। শনিবার সাত সকালে প্রাক্তন সেনা জওয়ানের রক্তাক্ত ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। ঘটনাটি ঘটেছে খোয়াই জেলার কল্যানপুর থানাধীন জলাইতিশা এডিসি ভিলেজের কালিকৃষ্ণ পাড়ায়। খবর পেয়ে স্থানীয় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিথর প্রাক্তন সেনা জওয়ানের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কল্যানপুর হাসপাতালের মর্গে নিয়ে আসে। 

 কল্যানপুর থানার পুলিশ ও স্থানীয় মানুষেরা জানিয়েছেন, কালিকৃষ্ণ পাড়ার বাসিন্দা হরিলাল দেববর্মা(৫৬)। তিনি দীর্ঘ বছর  সেনাবাহিনীতে কাজ করেছেন। বিগত কয়েক বছর আগে সরকারি কর্মজীবন শেষ করে নিজের গ্রামের বাড়িতে ফিরে আসেন। অবসরকালী ন সময়ে বাড়ি লাগোয়া নিজের রাবার বাগানে কাজকর্ম করে বেশ ভালোভাবেই জীবনযাপন করছেন। প্রতিদিনের মতোই গতকাল পড়ন্ত বিকেলে বাড়ি থেকে বের হন তিনি। রাতে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। কিন্তু তার মোবাইল ফোন বন্ধ থাকায় এবং আত্মীয় স্বজনের বাড়িতেও কোন হদিস না পেয়ে সন্দেহ দেখা দেয়।

শনিবার সাতসকালে তার বাড়ি থেকে প্রায় শতাধিক মিটার দূরে স্হানীয় মানুষ জলাশয়ে একটি মৃতদেহ দেখতে পেয়ে পরিবারের লোকজনদের খবর দেয়। কল্যাণপুর থানার পুলিশ প্রশাসনকে ঘটনার খবর দিলে পুলিশ পৌঁছে জলাশয় থেকে মৃতদেহ উদ্ধার করে। সনাক্ত হয় মৃতদেহটি কালিকৃষ্ণ পাড়ার প্রাক্তন সেনা জওয়ান হরিলাল দেববর্মার। তার মাথায় একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। 

পুলিশ প্রশাসন ডগ স্কোয়াড টিম ও ফরেনসিক বিশেষজ্ঞ দলকে তদন্তের জন্য তলব করে আনে।  ময়নাতদন্তের পর মৃতদেহটি পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। 

প্রাক্তন সেনা জওয়ান  মৃতদেহ উদ্ধারের  সংবাদ ছড়িয়ে পড়তেই গোটা এলাকা জুড়ে গভীর শোকের ছায়া নেমে এসেছে। তাকে খুন করা হয়েছে বলেই অভিমত মৃতের পরিবারের। ঘটনার সুষ্ঠু তদন্তক্রমে অভিযুক্তদের গ্রেপ্তার এবং কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *