BRAKING NEWS

সনাতন ধ‌র্মের প্রচারে পা‌য়ে হেঁটে বিভিন্ন দেশ ভ্রম‌ণে উত্তরপ্রদে‌শের যুবক, পৌঁছলেন করিমগঞ্জের সলগইয়ে

পাথারকা‌ন্দি (অসম), ৩১ জানুয়ারি (হি.স.) : সনাতন ধ‌র্মের প্রচার ও প্রসা‌রের উদ্দেশ্য়ে পা‌য়ে হেঁটে বি‌ভিন্ন দেশ ভ্রম‌ণে বের হয়ে উত্তরপ্রদে‌শের যুবক ভানু মহাজন আজ বুধবার দুপু‌রে ত্রিপুরা থেকে এসে পৌঁছেছেন করিমগঞ্জ জেলার অন্তর্গত পাথারকা‌ন্দি বিধানসভা এলাকার সলগই বাজা‌রে। এখানে তাঁকে সংবর্ধনা জানান বাজার ক‌মি‌টি এবং ভি‌ডি‌পি কর্মকর্তারা।

সংবর্ধিত ভানু মহাজন জানান, তি‌নি গত দেড় বছর ধ‌রে পা‌য়ে হেঁটে ই‌তিম‌ধ্যে ভার‌তের কু‌ড়ি‌টি রাজ্যের বিভিন্ন প্রান্ত সহ সংশ্লিষ্ট এলাকার মঠ–ম‌ন্দির ইত্যাদি প‌রিক্রমা ক‌রেছেন। এবার তি‌নি যাবেন নেপা‌লে। পাঁচ বছ‌রে তি‌নি নি‌জের কা‌ঙ্ক্ষিত স্থান ভ্রমণ করার অঙ্গীকার ক‌রে‌ছেন। এ‌র মধ্যে র‌য়ে‌ছে ৫১ শ‌ক্তি‌পীঠ ১২ জ্যো‌তির্লিঙ্গ, চারধাম সহ পা‌কিস্তান ও বাংলা‌দেশ।

সনাত‌নি যুবাদের উদ্বূদ্ধ করে ভানু ব‌লেন, আ‌মি যখন গোটা দেশের ধর্মস্থান প‌রিদর্শনে বেড়া‌চ্ছি, প্রতি‌দিন প্রায় ৩০ কি‌লো‌মিটার ক‌রে ভ্রমণ কর‌ছি, আপনারা ‌দে‌শের ধর্মস্থান প‌রিক্রমা কর‌তে সক্ষম না হ‌লেও নিজ নিজ এলাকার ধর্মস্থানগু‌লোর রক্ষণাবেক্ষণ ও প‌বিত্রতা বজায় রাখতে এ‌গি‌য়ে আসুন। এ‌তে ইহকা‌লে ও পরকা‌লে শা‌ন্তি পা‌বেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *