BRAKING NEWS

প্রধানমন্ত্রী আবাস যোজনায় নির্মাণাধীন ১৪টি ঘর রাতের আঁধারে ভেঙ্গে গুড়িয়ে দিল দুষ্কৃতিকারীরা, প্রতিবাদে পথ অবরোধ, উত্তেজনা

আগরতলা, ২৭ জানুয়ারি: রাতের আঁধারে দুষ্কৃতিকারিরা নির্মাণাধীন ১৪টি ঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। খোয়াই জেলায় তেলিয়ামুড়া থানাধীন কলয় পাড়ায় ওই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। প্রধানমন্ত্রী আবাস যোজনায় ওই ঘর প্রাপকরা ঘটনার প্রতিবাদে আজ রাস্তা অবরোধ করেছেন। সাথে তাঁরা, ওই এলাকায় পুণরায় এসপিও ক্যাম্প স্থাপনের দাবি জানিয়েছেন। পরবর্তী সময়ে স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী বিকাশ দেববর্মা এবং জেলা পুলিশ সুপার, ডিসিএম ও বিডিও-র হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। নিরাপত্তার আশ্বাসের ভিত্তিতে অবরোধ প্রত্যাহার করা হয়েছে। 

এদিন জনৈক অবরোধকারী বলেন, অতীতে এই এলাকায় এধরণের পরিস্থিতি ছিল না। বছর দুয়েক ধরেই দুষ্কৃতিকারীরা মাথা চারা দিয়ে উঠেছে। প্রধানমন্ত্রী আবাস যোজনায় ১৭টি ঘর নির্মাণের কাজ শুরু হয়েছে। গতকাল রাতে দুষ্কৃতিকারীরা ১৪টি ঘর পুরোপুরি ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। বাকি তিনটি ঘর অল্পবিস্তর ক্ষতি করেছে। এছাড়াও, সব্জি ক্ষেতেও দুষ্কৃতিকারীরা তছনছ করেছে।

এ-বিষয়ে তেলিয়ামুড়া থানার ওসি রাজীব দেবনাথ জানিয়েছেন, শুক্রবার রাতের অন্ধকারে দুষ্কৃতিকারিরা প্রধানমন্ত্রী আবাস যোজনায় নির্মাণাধীন ১৪টি ঘর ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে। আজ সকালে বিষয়টি নজরে আসতেই ঘর প্রাপকরা প্রতিবাদে সোচ্চার হয়েছেন। তাঁরা রাস্তা অবরোধ করেছেন এবং এলাকায় এসপিও পুণরায় স্থাপনের দাবি জানিয়েছেন। তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পাঠানো হয়েছিল। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে। সাথে তিনি যোগ করেন, ওই ঘটনায় মন্ত্রী বিকাশ দেববর্মা, জেলা পুলিশ সুপার, ডিসিএম এবং বিডিও হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করেছেন ক্ষতিগ্রস্ত ঘর প্রাপকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *