BRAKING NEWS

১১৯নং ব্যাটেলিয়নের উদ্যোগে একদিনের সামাজিক সহায়তা কর্মসূচি অনুষ্ঠিত খোয়াইয়ে

নিজস্ব প্রতিনিধি, খোয়াই, ১৮ জানুয়ারি : বৃহস্পতিবার খোয়াই মহকুমার তুলাশিখর ব্লক এলাকার উদনা জেবি স্কুলের মাঠে বি এস এফ -র ১১৯নং ব্যাটেলিয়নের উদ্যোগে একদিনের এক সিভিক অ্যাকশান প্রোগ্রাম বা সামাজিক সহায়তা কর্মসূচীর আয়োজন করা হয়।

সংশ্লিষ্ট ব্যাটেলিয়নের বি এস এফ আধিকারিকেরা সহ ব্লক এলাকার বনবাজার এ ডি সি ভিলেজের চামুবস্তী গ্রামের দুই শতাধিক গ্রামবাসী এদিনের কর্মসূচীতে সামিল ছিলেন।সিভিক অ্যাকশান প্রোগ্রামের মধ্য দিয়ে এদিন বি এস এফ -র ১১৯নং ব্যাটেলিয়নের পক্ষ থেকে চামুবস্তী, তুলশীরামবাড়ী , আশারামবাড়ী ও বাচাইবাড়ী বর্ডার আউটপোস্ট সংলগ্ন এলাকার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও স্থানীয় ক্লাবগুলোর ছেলেদের হাতে গোলনেট সহ ফুটবল, নেট সহ ভলিবল, ক্যারাম বোর্ড, ইমার্জেন্সি সোলার লাইট  ইত্যাদি তুলে দেওয়া হয়।

এছাড়াও স্কুল সমূহের কর্তৃপক্ষ ও ক্লাবগুলোর পরিচালন কমিটির কর্মকর্তাদের হাতে কাঠের টেবিল , আলমিরা, বৈদ্যুতিক স্ট্যান্ড ফ্যান, ওয়াইট বোর্ড, মার্কার ইত্যাদিও তুলে দেওয়া হয়।এদিনের সিভিক অ্যাকশান প্রোগ্রামের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বি এস এফ-র ১১৯নং ব্যাটেলিয়নের  কমাণ্ডেন্ট সুরজ সিং নেগী।

সিভিক অ্যাকশান প্রোগ্রামের আয়োজকদের তরফ থেকে জানানো হয় যে, এধরনের সামাজিক সহায়তা কর্মসূচীর মধ্য দিয়ে আন্তর্জাতিক সীমান্ত এলাকার স্থানীয় গ্রামবাসীদের সাথে বি এস এফ -র জওয়ানদের নৈকট্য স্থাপন ও গ্রামের মানুষের জীবনমানের উন্নয়নে সচেষ্ট রয়েছে বি এস এফ -‘ র ১১৯নং ব্যাটেলিয়ন।

এদিনের সিভিক অ্যাকশান প্রোগ্রামের আয়োজন করার জন্য বি এস এফ -র ১১৯নং ব্যাটেলিয়ন উপকৃত স্থানীয় মানুষের বিপুল প্রশংসা কুঁড়িয়েছে।বিভিন্ন ধরণের ক্রীড়া সামগ্রী পেয়ে স্থানীয় স্কুল সমূহের শিক্ষার্থীরা সহ এলাকার ক্লাবগুলোর ছেলেরাও দারুণ খুশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *