BRAKING NEWS

দেশের মানুষ মোদীর সমালোচনা সহ্য করতে পারে না : মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে

মুম্বই, ৩ ডিসেম্বর (হি.স.) : দেশের মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা সহ্য করতে পারে না, বলে রবিবার মন্তব্য করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। তিনি এদিন নির্বাচনের ফলাফল নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি বলেন, পাঁচটি রাজ্যের বিধানসভা নির্বাচনে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে সমালোচনার যোগ্য জবাব দিয়েছে জনগণ। কারণ তিনটি রাজ্যের বিধানসভা নির্বাচনে জয়ের দিকে এগোচ্ছে বিজেপি।

মুখ্যমন্ত্রী শিন্ডে রবিবার চারটি রাজ্যের ভোট গণনা নিয়ে তাঁর প্রতিক্রিয়ায় বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়নমূলক কাজ জনগণের মনে রয়েছে। তাই এই নির্বাচনী ফলাফল প্রমাণ করেছে যে মোদী তাদের মনে আছেন। শিন্ডে বলেন, একইভাবে ২০১৪ সালেও নরেন্দ্র মোদীর সমালোচনা হয়েছিল কিন্তু তা সত্ত্বেও তিনি প্রধানমন্ত্রী হয়েছিলেন বলেও এদিন উল্লেখ করেন শিন্ডে। ২০১৯ সালেও প্রধানমন্ত্রীর নিন্দা করা হয়েছিল এবং জনগণ তাঁকে আবারও নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতার সঙ্গে প্রধানমন্ত্রী বানিয়েছিল। এমনকি ২০২৪ সালেও নরেন্দ্র মোদী নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে প্রধানমন্ত্রী হবেন, এই নির্বাচনী ফলাফল তাই প্রমাণ করেছে।

একনাথ শিন্ডে জানান, দেশের জন্য নরেন্দ্র মোদীর কাজ এবং অমিত শাহের পরিকল্পনা নির্বাচনে জয় এনে দিয়েছে। এই নির্বাচনী ফলাফল তাদের জন্য একটি বড় চড়, যারা বলেছিলেন যে মোদীর ক্যারিশমা শেষ হয়ে গেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যাতে দেশে কেউ ক্ষুধার্ত না থাকে তা নিশ্চিত করার জন্য কাজ করছেন এবং তিনি বিশ্ব মঞ্চে ভারতকে গর্বিত করেছেন। উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস জানান,তিনি এই নির্বাচনী ফলাফলে খুব খুশি। নির্বাচনের সব ফলাফল প্রকাশের পর তাঁরা এবিষয়ে বিস্তারিত বিবৃতি দেবেন। উপ-মুখ্যমন্ত্রী অজিত পাওয়ার জানান, এই নির্বাচনী ফলাফল প্রমাণ করেছে যে দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিকল্প নেই। মোদীর কাজ দেখে তিনি বিজেপি সরকারে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উন্নয়নমূলক কাজ এবং অমিত শাহের সাংগঠনিক দক্ষতার কারণে এই বিজয় অর্জিত হয়েছে বলে রবিবার জানান অজিত পাওয়ার। মুম্বইয়ে বিজেপির সভাপতি আশিস শেলার বলেন, যারা বিজেপিকে অপমান করছে তাদের জন্য এই জয় একটি বড় চড়। এখন আমাদের আরও দায়িত্বশীল হতে হবে এবং ২০২৪ সালের জন্য প্রস্তুত হতে হবে এবং ৪০০-এর লক্ষ্যমাত্রা মাথায় রেখে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *