BRAKING NEWS

কংগ্রেসের সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে রাজ্য সফরে আসছেন রাহুল ও প্রিয়াঙ্কা

আগরতলা,৷২১ নভেম্বর:   লোকসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যে কংগ্রেসের সাংগঠনিক শক্তি বৃদ্ধির লক্ষ্যে রাজ্য সফরে আসছেন কংগ্রেসের সর্বভারতীয় নেতৃত্ব। মঙ্গলবার আগরতলা কংগ্রেস ভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানান কংগ্রেস নেতৃবৃন্দ। 

তারা জানান, ডিসেম্বর মাসে রাজ্য সফরে আসছেন সর্বভারতীয় কংগ্রেস নেতৃত্ব রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। পৃথক পৃথক ভাবে তারা রাজ্যে আসবেন।  সাংগঠনিক কর্মসূচিতে অংশগ্রহণ করবেন। মঙ্গলবার প্রদেশ কংগ্রেস ভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই সংবাদ জানান প্রদেশ কংগ্রেসের দায়িত্ব প্রাপ্ত ইনচার্জ জারিতা লাইফ লাং। 

তিনি আরও জানান, ডিসেম্বর মাসের মাঝামাঝি রাজ্যে আসবেন সর্বভারতীয় কংগ্রেস নেতৃত্ব রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী।তবে তারা পৃথক পৃথক ভাবে রাজ্যে আসবেন বলে জানান তিনি। এদিন প্রদেশ মহিলা কংগ্রেসের এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয় প্রদেশ কংগ্রেস ভবনে। এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রদেশ কংগ্রেসের দায়িত্ব প্রাপ্ত ইনচার্জ জারিতা লাইফ লাং, প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা, প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী শর্বাণী ঘোষ চক্রবর্তী সহ অন্যান্যরা। এইদিনের বৈঠকে একাধিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হয়। 

প্রদেশ কংগ্রেসের দায়িত্ব প্রাপ্ত ইনচার্জ জারিতা লাইফলাং সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান,প্রদেশ মহিলা কংগ্রেসকে কি ভাবে আরও বেশি শক্তিশালি করা যায়, সেই বিষয় নিয়ে এইদিন আলোচনা করা হয়েছে। দেশে মহিলাদের অবস্থা দিনের পর দিন খারাপ হচ্ছে। তাই মহিলাদের স্বশক্তিকরনের লক্ষ্যে প্রদেশ মহিলা কংগ্রেস কাজ করে যাবে। প্রদেশ কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ আরো বলেন মহিলাদের স্বশক্তিকরণের মধ্য দিয়েই তাদেরকে রাজনৈতিক সচেতন করা সম্ভব। সেই লক্ষকে সামনে রেখেই রাজ্যে মহিলা কংগ্রেসের সাংগঠনিক শক্তি বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেছে কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *