BRAKING NEWS

পুলিশি জুলুম ও মিথ‌্যা মামলা বন্ধের দাবিতে ৬ নভেম্বর ১২ ঘন্টা ট‌্যাক্সি ধর্মঘটের ডাক

পুলিশি জুলুম ও মিথ‌্যা মামলা বন্ধের দাবিতে ৬ নভেম্বর ১২ ঘন্টা ট‌্যাক্সি ধর্মঘটের ডাক
কলকাতা, ১ নভেম্বর (হি.স.): পুলিশি জুলুমবাজি এবং মিথ‌্যা মামলা বন্ধের দাবিতে আগামী ৬ নভেম্বর ১২ ঘণ্টার ট‌্যাক্সি ধর্মঘটের ডাক । এই ধর্মঘটের ডাক দেওয়া এআইটিইউসি পরিচালিত ওয়েস্ট বেঙ্গল ট‌্যাক্সি অপারেটর্স কো-অর্ডিনেশন কমিটির পক্ষ থেকে জানান হয়েছে ওই দিন সকাল ৬টা থেকে ১২ ঘণ্টার হলুদ ট‌্যাক্সি বন্ধ থাকবে । দেওয়া হয়েছে। এই ধর্মঘট ডাকা হচ্ছে। পাশাপাশি, ওই দিনই লালবাজার অভিযান করবেন ট‌্যাক্সি চালকরা।

বেঙ্গল ট‌্যাক্সি অপারেটর্স কো-অর্ডিনেশন কমিটির পক্ষ থেকে জানান হয়েছে , ৬ নভেম্বর বেলা বারোটার সময় লালবাজার অভিযান করবেন ট‌্যাক্সি চালকরা। সুবোধ মল্লিক স্ক্যোয়ার থেকে মিছিল করে চালকরা লালবাজারে যাবেন। একইসঙ্গে সংগঠনের দাবি, শহরে তাঁদের ট‌্যাক্সি পার্কিংয়ের ব‌্যবস্থা করে দিতে হবে। না হলে যেখানে-সেখানে গাড়ি দাঁড় করিয়ে রাখলে পুলিশ তাঁদের কেস দিচ্ছে। পার্কিংয়ের ব‌্যবস্থা হলে এই সমস‌্যা মিটবে। লালবাজার অভিযানের পাশাপাশি পরিবহণমন্ত্রীর কাছেও নিজেদের দাবিপত্রও পেশ করবে ট্যাক্সি সংগঠন।

এ বিষয়ে জানাতে গিয়ে সংগঠনের আহ্বায়ক নওলকিশোর শ্রীবাস্তব বলেন, ‘‘যাত্রীসাথী অ‌্যাপ চালু হওয়ায় ট‌্যাক্সি চালকরা কিছুটা হলেও স্বস্তি পেয়েছেন। কিন্তু পুলিশি জুলুম এবং মিথ‌্যা কেস দেওয়া বন্ধ হচ্ছে না। তাই এই ধর্মঘট ডাকা হয়েছে। ওইদিন লালবাজার অভিযানও হবে।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *