BRAKING NEWS

তৃণমূলের নবজোয়ারে পুলিশ মোতায়েন নিয়ে মামলা শুভেন্দুর

কলকাতা, ২৬ মে (হি. স.) : দলীয় ভোটে পুলিশ ব্যবহারের অভিযোগে হাইকোর্টে মামলা করলেন শুভেন্দু অধিকারী।

পঞ্চায়েতে কাকে প্রার্থী দেখতে চান, জানতে চেয়ে ভোটের আয়োজন করেছে একটি আঞ্চলিক দল। নাম না করে তৃণমূলকে নিশানা করলেন শুভেন্দুবাবু। তাতেই অনেক পুলিশ মোতায়েন করা হয়েছে, মামলায় দাবি তাঁর। পুলিশ ব্যবহারের জন্য সরকারি খাতে ওই দল টাকা জমা করেছে কিনা ডিজিকে চিঠি দিয়েও প্রশ্নের জবাব মেলেনি, দাবি বিরোধী দলনেতার। এবার তাই হাইকোর্টে জনস্বার্থ মামলা শুভেন্দুবাবুর।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এই মুহূর্তে তৃণমূলের নবজোয়ার কর্মসূচি নিয়ে জেলায় জেলায় ঘুরছেন। তাঁর এই কর্মসূচির মধ্যেই রয়েছে গণভোট। কোন এলাকায় কাকে তৃণমূলের প্রার্থী হিসাবে কাকে দেখতে চান, সেটা জানাতে সাধারণ মানুষের জন্য গণভোটের আয়োজন করেছে তৃণমূল।

শুভেন্দুবাবুর অভিযোগ, তৃণমূলের সেই গণভোটে বেআইনিভাবে পুলিশকে ব্যবহার করা হচ্ছে। সেটা নিয়েই মামলা দায়ের করছেন বিরোধী দলনেতা। যদিও সরাসরি তৃণমূলের নাম নেননি শুভেন্দুবাবু। তিনি বলেন, “একটি আঞ্চলিক দল বিভিন্ন জায়গায় একটি ভোটের আয়োজন করছে। আগামী পঞ্চায়েত নির্বাচনে কে প্রার্থী হবেন, সেই মতামত নেওয়া হচ্ছে সাধারণ মানুষের থেকে। সেই ভোটে ব্যপক পুলিশ মোতায়েন করা হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *