BRAKING NEWS

পোষ্য হাতে ট্রেডমিলে হাঁটছেন মুখ্যমন্ত্রী, ভাইরাল ভিডিও

কলকাতা, ৭ মে (হি. স.) পোষ্য হাতে ট্রেডমিলে হাঁটছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এমনই একটা ভিডিও আপলোড করেছেন মুখ্যমন্ত্রী মুহূর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিও।

এর আগেও একাধিক সাক্ষাৎকারে নিজের ফিটনেস রহস্যের কথা জানিয়েছিলেন তিনি। ট্রেডমিলে হাঁটতে হাঁটতে বাজেট বানানোর কথাও শোনা গিয়েছিল তাঁর মুখে। হাঁটতে ভীষণ ভালোবাসেন তিনি, সেকথাও জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো। শুধু তাই নয়, বিভিন্ন সময়ে সংবাদমাধ্যমে হোক বা ব্যক্তিগত আলাপচারিতা, মমতা জানিয়েছেন তিনি প্রত্যেকদিন সকালে নিয়ম করে ট্রেডমিলে হাঁটেন। আর আজ রবিবার ছুটির দিনে হঠাৎই একটা ট্রেডমিলে হাঁটার ভিডিও আপলোড করে মুখ্যমন্ত্রী লেখেন, ‘কোনও কোনও দিন আপনার বাড়তি অনুপ্রেরণার দরকার হয়।’

নির্বাচনী ভোট প্রচারের জন্য একাধিকবার রাজপথে মুখ্যমন্ত্রীকে হাঁটতে দেখা গেলেও ট্রেডমিলে কখনোই তাঁকে হাটতে দেখা যায়নি এর আগে। অনেক সময় দলের অনেককেই শরীর চর্চার পরামর্শ দিতেও দেখা গেছে তাঁকে।
মুখ্যমন্ত্রীর এদিনের ভিডিও ভাইরাল হওয়ার নেপথ্যে রয়েছে তৃণমূলের তরুণ মুখ সুদীপ রাহা। তৃণমূল মুখপাত্র ফেসবুকে একটি রিল পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, পোষ্য সারমেয়কে হাতে নিয়ে ট্রেডমিলে দ্রুতগতিতে হেঁটে যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *