BRAKING NEWS

(আপডেট ) ময়নায় বিজেপি নেতা খুনে গ্রেফতার আরও দুই

তমলুক, ৬ মে (হি. স.) : পূর্ব মেদিনীপুরের ময়নায় বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইঞা হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্তদের তালিকা থেকে আরও দু’জনকে গ্রেফতার করল পুলিশ। এ নিয়ে বিজেপি নেতা বিজয়কৃষ্ণ ভুঁইঞা খুনে গ্রেফতার মোট তিনজন। জানা গিয়েছে, ধৃত তিনজনই এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত।

গত সোমবার রাতে ময়নার বাকচা এলাকায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বিজেপি বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইঞাকে খুন করা হয় বলে অভিযোগ ওঠে। এনিয়ে তপ্ত হয়ে ওঠে এলাকা। শুরু হয় ব্যাপক রাজনৈতিক চাপানউতোর। হত্যার পিছনে তৃণমূলকে দায়ী করে প্রতিবাদে নামে বিজেপি। শুভেন্দু অধিকারী নিজে এলাকায় গিয়ে একাধিক কর্মসূচি পালন করেছেন। হত্যাকাণ্ডের কিনারা করতে তৎপর হয় জেলা পুলিশ। মোট ৩৪ জনের নামে এফআইআর দায়ের করা হয়। ঘটনার দু’দিনের মধ্যেই একজনকে গ্রেফতার করে পুলিশ। মিলন ভৌমিক নামে ওই ব্যক্তি তৃণমূল নেতা বলে পরিচিত। আর শনিবার বেলা ১১টা নাগাদ এই ঘটনায় জড়িত সন্দেহে আরও দুইজনকে গ্রেফতার করা হল। গোপন অভিযানের ভিত্তিতে বাকচার গোরাবাগান এলাকা থেকে নন্দন মণ্ডল ও সুজয় মণ্ডল ধরা পড়ে পুলিশের জালে। এফআইআরে ১৭ এবং ২৪ নম্বরে নাম ছিল এই দু’জনের। নন্দন ও সুজয়ও এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। পুলিশের অভিযোগ, তাঁরা জড়িত ছিল বিজয়কৃষ্ণ ভুঁইঞার হত্যাকাণ্ডে। আজ তাঁদের আদালতে পেশ করবে পুলিশ।

প্রসঙ্গত , গত সোমবার ময়নার বাকচার গোড়ামালের বিজেপির বুথ সভাপতি বিজয়কৃষ্ণ ভুঁইয়াকে অপহরণ করা হয়। পরে উদ্ধার হয় তার দেহ। উত্তপ্ত হয়ে ওঠে ময়না। মঙ্গলবার সকালে রাস্তা অবরোধ-অশান্তির পর ১২ ঘণ্টা ময়না বনধ পালন করা হয়। বিজেপির পক্ষ থেকে ৩৪ জনের নামে অভিযোগ দায়ের হয়।এই ঘটনায় এখনও পর্যন্ত তিনজন গ্রেফতার হয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *