BRAKING NEWS

রায়দিঘীতে জমি নিয়ে বিবাদের জেরে কুপিয়ে খুন

রায়দিঘী, ৩০ এপ্রিল (হি. স.) : জমি বিবাদকে কেন্দ্র করে কুপিয়ে খুন। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থানার জয় কৃষ্ণপুর মন্ডলঘেরি এলাকায়। মৃত ব্যক্তি নিতাই সামন্ত(৬৪)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রায়দিঘির জয়কৃষ্ণপুরের মন্ডল ঘেরির বাসিন্দা নিতাই সামন্তর সাথে প্রতিবেশী বসুদেব সামন্তের জমি নিয়ে বিবাদ চলছিল।
রবিবার দুপুরে নিতাই সামন্ত সাইকেল নিয়ে বাড়ি ফিরছিল, অভিযোগ সেই সময় রাস্তার উপর বসুদেব সামন্ত ও তার দলবল নিতাই সামন্তকে ঘিরে ধরে ও মারধোর করতে থাকে এমনকি ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপ মারে বলেও অভিযোগ ।ঘটনার জেরে রাস্তায় লুটিয়ে পড়েন নিতাই সামন্ত। পরে চিৎকার-চেঁচামেচি শুনে প্রতিবেশীরা বের হলে ততক্ষণে বসুদেব সামন্ত ও তার দলবলেরা এলাকা থেকে পালিয়ে যায়। পরে ঘটনার খবর দেওয়া হয় রায়দিঘি থানার পুলিশকে। ঘটনার খবর পেয়ে রায়দিঘি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিতাই সামন্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই নিতাই সামন্তকে মৃত বলে জানায় চিকিৎসকেরা।পরে তার দেহ ময়নাতদন্তের জন্য ডায়মন্ডহারবার পুলিশ মর্গে পাঠানো হয়। অন্যদিকে দিনে দুপুরে খুনের ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পাশাপাশি এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। ইতিমধ্যেই ঘটনায় ২ জনকে আটক করেছে রায়দিঘী থানার পুলিশ। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে রায়দিঘি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *