BRAKING NEWS

কংগ্রেস সংসদের কাজ চলতে দিচ্ছে না : বিজেপি

নয়াদিল্লি, ২৭ মার্চ (হি.স.) : কংগ্রেস পার্লামেন্টের কাজ চলতে দিচ্ছে না। এই দল নিয়ম-নীতির তোয়াক্কা করে সংসদের কার্যক্রমে বাধা দিচ্ছে। এমনটাই অভিযোগ ভারতীয় জনতা পার্টির (বিজেপি)।

সোমবার দলের সদর দফতরে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে প্রবীণ বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল বলেন, রাহুল গান্ধীর লোকসভা সদস্যপদ বাতিলের পিছনে বিজেপির কোনও ভূমিকা নেই। আইনের যথাযথ প্রক্রিয়ার অধীনে লোকসভার স্পিকার এই পদক্ষেপ নিয়েছেন। ইতিমধ্যে অনেক সাংসদের বিরুদ্ধে এমন ব্যবস্থা নেওয়া হয়েছে। তিনি বলেন, কংগ্রেস দলের অনেক লোক আইন সম্পর্কে ভাল পারদর্শী। রাহুল গান্ধীকে বোঝাতে হবে।
গোয়েল আরও বলেন, আজ কংগ্রেসীরা কালো পোশাক পরে হাউসে এসেছে, কবে পর্যন্ত কংগ্রেস দল এত ছোট স্তরের রাজনীতি করতে থাকবে? কংগ্রেসীরা কি গণতন্ত্রের মন্দিরকে অপমান করতে চায়? দেশের আইনশৃঙ্খলাকে হেয় করতে চান? গয়াল বলেন, দেশে আইন সবার জন্য সমান। এমন পরিস্থিতিতে রাহুল গান্ধীরও উচিত আইন ও সংবিধানকে সম্মান করা।

তিনি বলেন, আজ সংসদ ভবনে কংগ্রেস যেভাবে কালো পোশাক পরে বিক্ষোভ করেছে, তাতে অনেক প্রশ্ন উঠেছে। গোয়েল বলেন, কংগ্রেসকে বলা উচিত তিনি কার বিরুদ্ধে প্রতিবাদ করছেন। কংগ্রেসকে বলতে হবে এটা সংবিধান বিরোধী নাকি সুপ্রিম কোর্টের বিরুদ্ধে? গোয়েল বলেন, দেশে গান্ধী পরিবারের জন্য অন্য কোনো আইন নেই। সংবিধানে সবাই সমান। এমন পরিস্থিতিতে কংগ্রেসের এই বিক্ষোভ জনবিরোধী ও আইনবিরোধী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *