BRAKING NEWS

ত্রিপুরায় বিধানসভা নির্বাচন : অন্তিম দিনে মনোনয়ন জমা দেওয়ার ধুম পড়েছে

আগরতলা, ৩০ জানুয়ারি(হি. স.) : ত্রিপুরায় বিধানসভা নির্বাচনের অন্তিম দিনে মনোনয়ন পত্র জমা দেওয়ার ধুম পড়েছে। বিজেপি, কংগ্রেস, তৃণমূল কংগ্রেস, তিপরা মথা, আইপিএফটি এবং সিপিএম সহ নির্দল প্রার্থীরা আজ মনোনয়ন জমা দিতে শুরু করেছেন। সমস্ত হেভিওয়েট প্রার্থীদের মনোনয়ন আজ জমা পড়বে। ফলে, সারা রাজ্যেই আলাদা উন্মাদনা লক্ষ্য করা যাচ্ছে।

আজ মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা: মানিক সাহা মনোনয়ন পত্র জমা দেওয়ার পূর্বে রামঠাকুর আশ্রম, শ্রীকৃষ্ণ মন্দির, লক্ষ্মীনারায়ন বাড়ি, জগন্নাথ বাড়ি এবং অনুকূল ঠাকুরের আশ্রমে গিয়ে প্রার্থনা করেছেন। শেষে দুর্গা বাড়িতে পূজা দিয়ে তিনি মনোনয়ন পত্র জমা দিতে মিছিলে সামিল হয়েছেন।

এদিন তিনি বলেন, আজ মনোনয়ন পত্র দাখিল করতে যাওয়ার সময় কার্যকর্তাদের মধ্যে ব্যাপক উৎসাহ, জনজোয়ারের সাক্ষী হয়েছে রাজধানী আগরতলা। উপস্থিত আছেন অসমের মুখ্যমন্ত্রী ডঃ হিমন্ত বিশ্বশর্মা এবং মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং এবং বিজেপির উত্তর-পূর্বাঞ্চলের কোর্ডিনেটর ডা: সম্বিত পাত্রা ও আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার।

এদিকে, কসবা কালী বাড়িতে পূজা দিয়ে মনোনয়ন পত্র জমা দেওয়ার জন্য বের হয়েছেন বিজেপি প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্য। তিনি বনমালিপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসেবে আজ মনোনয়ন জমা করবেন। এদিন, কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিকও মনোনয়ন জমা দেওয়ার পূর্বে দুর্গা বাড়িতে পূজা দিয়েছেন এবং মায়ের আশীর্বাদ নিয়েছেন। মন্দির থেকে বেরিয়ে তিনি সোজা ধনপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। সোনামুড়া মহকুমা শাসকের কার্যালয়ে তিনি মনোনয়ন জমা দেবেন।

এদিকে, আজ মনোনয়ন জমা দেওয়ার জন্য দিনের প্রথম মিছিল বের করেন বামফ্রন্ট সমর্থিত নির্দল প্রার্থী আইনজীবি পুরুষোত্তম রায়বর্মণ। এছাড়া, কংগ্রেস প্রার্থীরাও মনোনয়ন জমা দেওয়ার জন্য প্রস্তুতি নিয়েছেন। সবমিলিয়ে আজ মনোনয়ন জমা ঘিরে আগরতলা শহর আলোড়িত হয়ে থাকবে। কারণ, বিকেল চারটের মধ্যে সকলকে মনোনয়ন জমা দিতে হবে। ধারণা করা হচ্ছে, প্রায় দুই শতাধিক প্রার্থী আজ মনোনয়ন জমা দেবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *