BRAKING NEWS

উত্তরাখণ্ড: জোশীমঠ ভূমিধসের বিষয়ে মুখ্যমন্ত্রীর কাছ থেকে তথ্য নিলেন প্রধানমন্ত্রী মোদী

দেহরাদুন, ৮ জানুয়ারি (হি.স.) : উত্তরাখণ্ডের জোশিমঠ ভূমিধসে শহরটিকে বাঁচাতে মুখ্যমন্ত্রীকে সম্ভাব্য সব ধরনের সাহায্যের আশ্বাস দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

রবিবার মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি এক অনুষ্ঠানে অংশ নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় এ তথ্য জানান। এ সময় মুখ্যমন্ত্রী জানান, জোশীমঠ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে ফোনে কথা হয়েছে। প্রধানমন্ত্রী জোশীমঠে ত্রাণ ও উদ্ধার অভিযানের প্রতিটি বিষয়ে বিস্তারিত তথ্য নেন।
মুখ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী মোদী বলেছেন যে জোশীমঠকে বাঁচানোর জন্য সর্বাত্মক চেষ্টা করা হবে। সেখানে জনগণকে ত্রাণ দেওয়ার জন্য কী কাজ করা হচ্ছে এবং তারা কী সমস্যার সম্মুখীন হচ্ছে। ক্যাম্পে বসবাসরত মানুষদের পুনর্বাসনের ব্যবস্থার খবর নেন। এর পাশাপাশি ফাটল নিয়েও আলোচনা হয়েছে। কেন্দ্র ও রাজ্যের মধ্যে সহযোগিতার কথাও বলেছেন তিনি।

মুখ্যমন্ত্রী জানান, ঘটনার দিন থেকেই প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তথ্য নেওয়া হচ্ছে। আজ, তিনি জোশীমঠে ফাটলের কারণে ক্ষতির তথ্য এবং পরিবারগুলির পুনর্বাসনের মূল্যায়ন চেয়েছেন। এক প্রশ্নের জবাবে মুখ্যমন্ত্রী বলেন, জোশীমঠের ঘটনার পর পাহাড়ে চলাচলকারী সিটি বাসের নিরাপত্তা নিয়ে সরকার চিন্তা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *