BRAKING NEWS

আজই এয়ারলিফ্টে মুম্বই আনা হচ্ছে আহত ঋষভ পন্থকে

নয়াদিল্লি, ৪ জানুয়ারি (হি.স.): দিল্লি নয়, আরও উন্নত চিকিৎসার জন্য এয়ারলিফ্ট করে বুধবারই মুম্বই আনা হচ্ছে ঋষভ পন্থকে। দিল্লি ডিস্ট্রিক ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে ডিরেক্টবর শ্যাম শর্মা একথা জানিয়েছেন। জানা গিয়েছে, এই সিদ্ধান্ত পুরোটাই বিসিসিআই কর্তাদের। মুম্বইতেই তাঁর এমআরআই-সহ অন্যান্য চিকিৎসা হবে। এবিষয়ে দেরাদুনের হাসপাতাল কর্তৃপক্ষকে কিছু জানানো হয়নি বলে জানিয়েছিলেন ডিডিসিএ ডিরেক্টর।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর ভোররাতে দিল্লি থেকে গাড়ি চালিয়ে উত্তরাখণ্ডে রুরকির বাড়িতে যাওয়ার সময় ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হন ভারতীয় উইকেট-কিপার ব্যাটার ঋষভ। এমনকী দুর্ঘটনার জেরে তাঁর গাড়িতে আগুনও ধরে যায়।পরবর্তী সময়ে বিসিসিআই-এর তরফে জানানো হয়, তাঁর ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। পাশাপাশি ডান পায়ের আঙুলের সামনের অংশ হাঁটু ও হাতের কবজিতে গুরুতর চোট লেগেছে।
কিন্তু, দেরাদুনের হাসপাতালে ঋষভের চিকিৎসা সঠিকভাবে হচ্ছে কিনা তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর ধামি দাবি করেন, দেরাদুনের হাসপাতালে ঋষভেকে সেরা চিকিৎসা দেওয়া হচ্ছে ৷ কিন্তু, সম্প্রতি জানা যায়, ঋষভের শরীরে চোট লাগা জায়গাগুলি ফুলে থাকার কারণে এমআরআই করা যাচ্ছে না। দুর্ঘটনার ৬ দিন পেরিয়ে গেলেও এমআরআই করা যায়নি। এই খবর প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসে বিসিসিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *