BRAKING NEWS

করিমগঞ্জের মদনমোহন রোডে দোকানে চুরি, ধৃত এক

করিমগঞ্জ (অসম), ২ জানুয়ারি (হি.স.) : দোকান থেকে সামগ্রী কিনতে এসে চুরি কাণ্ডে ধরা পড়েছে এক যুবক। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সীমান্ত শহর করিমগঞ্জের মদনমোহন রোডে।

জানা গেছে, করিমগঞ্জের ভাঙা এলাকার কাজিরগ্রামের বাসিন্দা সাহিল ইসলাম নামের এক যুবক আজ দুপুরের দিকে শহরে মদনমোহন রোডের নির্মল সেনের দোকানে স্টেশনারি সামগ্রী কিনতে আসে। কিন্তু কিছু সামগ্রী কেনাকাটা করার পর দোকান মালিক নির্মলবাবু পিছনে অন্য একটি ঘরে চলে গেলে সঙ্গে সঙ্গে ধৃত যুবক দোকানের ক্যাশবাক্স থেকে হাতিয়ে নেয় নগদ ৪০ হাজার টাকা।

কিছুক্ষণ পর দোকান মালিক ক্যাশবাক্সে হাত দিয়ে সেখান থেকে নগদ টাকা উধাও দেখে হইচই শুরু করেন। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন তাঁর এক নিকটাত্মীয়কে। এর পর দোকানের পাশে অন্য একটি স্থানে নগদ টাকার বাণ্ডিল পড়ে থাকতে দেখে সন্দেহ হয় সাহিল ইসলামের উপর।
ঘটনায় মুহূর্তের মধ্যে ভিড় জমে মদনমোহন রোডে। করিমগঞ্জের সদর থানায় খবর দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন টাউন দারগা। যুবককে তালাশি চালিয়ে তার কাছে থেকে উদ্ধার হয় দোকান মালিক নির্মল সেনের ওয়ালেট (টাকার ব্যাগ)। করিমগঞ্জ সদর পুলিশ আটক করে সাহিল ইসলামকে। তার বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *