BRAKING NEWS

Mayank Agarwal:ইংল্যান্ডের পথে মায়াঙ্ক আগরওয়াল

লন্ডন, ২৭ জুন (হি. স.) : করোনা আক্রান্ত হওয়ায় টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার কভার হিসাবে ভারতীয় দলের টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে । ইতিমধ্যেই ইংল্যান্ডের ফ্লাইট ধরলেন ভারতীয় দলের এই ওপেনার । মায়াঙ্ক তার ইনস্টাগ্রাম স্টোরিতে ফ্লাইটে উঠার পরে নিজের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘বার্মিংহাম’।

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজের শেষ টেস্ট ম্যাচটি ২০২১-এ পুনর্নির্ধারণ করা হয়েছিল, যা এখন ১জুলাই থেকে বার্মিংহামে খেলা হবে। এর আগে, টিম ইন্ডিয়া লিসেস্টারশায়ারের বিরুদ্ধে একটি অনুশীলন ম্যাচ খেলেছিল। সেই সময় রোহিত শর্মাকে কোভিড -১৯ পরীক্ষায় পজিটিভ পাওয়া গিয়েছিল। রোহিত শর্মা বার্মিংহাম টেস্ট খেলতে পারবেন কি না তা নিয়ে সাসপেন্স রয়েছে। কেএল রাহুল ইতিমধ্যেই চোটের কারণে টেস্ট স্কোয়াডের বাইরে। তাই রোহিত না খেললে মায়াঙ্ক এবং শুভমন গিল টিম ইন্ডিয়ার হয়ে ইনিংস শুরু করতে পারেন। ভারতের জন্য সুসংবাদ হল যে যদি রোহিতের আরটিপিসিআর পরীক্ষা নেগেটিভ আসে তবে তাকে বিচ্ছিন্ন হতে হবে না এবং তিনি বার্মিংহাম টেস্ট খেলতে পারবেন।

এই সিরিজে ভারত বর্তমানে ২-১ এগিয়ে রয়েছে। ২০২১ সালে যখন এই সিরিজের চারটি টেস্ট খেলা হয়েছিল,তখন টিম ইন্ডিয়ার অধিনায়ক ছিলেন বিরাট কোহলি। সেই সময় দলের প্রধান কোচ ছিলেন রবি শাস্ত্রী। এবার অধিনায়ক রোহিত শর্মা এবং দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড়। একই সময়ে ইংল্যান্ডের অধিনায়ক ছিলেন জো রুট। ইংল্যান্ড দলও নতুন অধিনায়ক ও নতুন প্রধান কোচ নিয়ে মাঠে নামবে। বেন স্টোকসকে ইংল্যান্ডের টেস্ট অধিনায়কত্ব দেওয়া হয়েছে,আর ব্রেন্ডন ম্যাককালাম দলের নতুন প্রধান কোচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *